মায়ের দ্বিতীয় বিয়ে

 পর্ব ১ 

আমি রতন। বয়স 26। বাড়িতে আমি আমার 43 বছর বয়সের বউ রত্না আর দুটো ছেলে আর দাদি কে নিয়ে থাকি। ভবিষ্যতে মেয়ে নেওয়ার কথা আছে।

আমি আর দাদি তো মেয়ে চাই কিন্তু দুইবারেও মেয়ে হয়নি। কিন্তু মেয়ে যতক্ষণ না হচ্ছে ততক্ষণ দাদি আমার বউকে ছেড়ে দেবে না। এখন আমার স্ত্রী আবার প্রেগন্যান্ট। দেখা যাক কি হয়।

আমি যে ঘটনা টা বলতে যাচ্ছি সেটা আমার সুখের দাম্পত্যজীবন এর কাহিনী। এই কাহিনী র শুরু পাচ বছর আগে, যখন আমার বয়স একুশ ছিল। আমার বউয়ের বয়স ছিল 38। ক্ষমা করবেন, কারন রত্না তখন আমার মা ছিল।

(গল্পটা অতীতের কাহিনী তবে আমি বর্তমান কালের হিসাবে লিখবো।)

বাবা মারা গেছে তিন দিন হলো। মা খুব দুঃখ পেয়েছে। তাই আমি যতোটা সম্ভব ওনাকে কোম্পানি দেওয়ার চেষ্টা করছিলাম। বাবার অন্তিম দিনে আমার মেসো মাসি, নানি আর দিদি, জামাই বাবু এসছিল। দিদি আমার থেকে দুই বছরের বড়ো। তারা সবাই এখনো আছে।

তিনদিনের দিন সন্ধ্যায় আমার নানি সবাইকে ডেকে এনে বারান্দায় বসালো আর বললো তোমাদের সবার সাথে জরুরি কথা আছে। তোমরা জানো তো আমাদের ধর্মে কি আছে ?

এটা শোনার পর দেখলাম সবাই মিচকে হাসছে শুধু আমি বাদে। আমি মুখ হা করে তাকিয়ে রইলাম নানির দিকে।

সবাই জানে দেখছি, শুধু এই হাদারাম ছাড়া । আমাকে দেখিয়ে নানি বললো।

কি জানে সবাই ? আমি তো অবাক।

আমাদের ধর্ম আলাদা জানিস তো। এখানে মেয়েদের সৃষ্টিকত্রী হিসাবে দেখা হয়। তাই মেয়েদের সুখ শান্তিটাই আসল।

হ্যা এটা তো জানি আমি। আমি বললাম।

তাহলে এটাও জানিস কয়েকদিন ধরে তোর মার সুখ শান্তি নষ্ট হয়েছে।

বাবা মারা গেছে বলে সুখ শান্তি নষ্ট হয়েছে জানি।

বলি তা এই সুখ শান্তি ফেরানোর দায়িত্ব কার ?

দেখলাম আমার আর নানির কথা শুনে মাসি, মেসো, দাদি, দিদি সবাই হাসছে। এমনকি মা ও।

কার ?

তোর রে হাদারাম। এখন থেকে আমার মেয়ের দায়িত্ব তোর।

কি যা তা বকছো তুমি। মা দেখলাম এবার আমার সঙ্গ দিল ।

আমি বকছি না। তুই যাকে সৃষ্টি করেছিস তার উপর সবথেকে বেশি অধিকার তোর। আমি চাই সেটা তুই পালন কর। তুই রতন কে বিয়ে কর।

না এটা অসম্ভব।

মারবো এক চড়। সবে তোর বয়স 36। এখোনো আমি তোর মা। আমার আদেশ।

মা হয়ে ছেলেকে কিভাবে ভোগ করবো ?

তাহলে বলি শোন। আমার মা ছিল তার মা ও বড়ো ছেলের সন্তান। আর আমার ধর্মে এটাকে মান্যতা দেওয়া হয়েছে। তাই বেশি ফ্যাচর ফ্যাচর না করে পরশু দিন বিয়ে টা কর।

এবার দাদি যোগ করলো বৌমা তুমি আমাকে নাতি দিয়েছো এবার পুতি দাও।

দিদি ইয়র্কি করলো এখন থেকে তুমি আমার ভাইয়ের বউ তাই আমি তোমাকে ভাবি বলে ডাকবো। আর তুমি আমাকে ছোটবেলায় যা মেরেছো এবার শোধ তুলবো ননদ হিসাবে। বলে মায়ের গায়ে হাল্কা ধাক্কা দিল।

এই কি হচ্ছে এসব।

না ভাবি তুমি আমার উপর এইভাবে বলতে পারো না।

দেখলাম মা হেসে ফেললো।

আমি বুঝলাম মা এটা জানতো। তাই মনে মনে প্রস্তুত ছিল। এখন অভিনয় করলো হাল্কা।

আমি জীবনে এই প্রথম মায়ের দিকে কামের দৃষ্টিতে তাকালাম। উচ্চতা 53। ফর্সা হাল্কা ডিম্বাকৃতি মুখ। আর মুখের ঠোটের উপর ডানদিকে একটা তিল। যা তাকে আরো যৌন আবেদনময়ী করে তুলছে। বুক প্রায় চল্লিশ কোমর 36 আর পাছা 42 তো হবেই, এই পাছায় চড় মারতে মারতে চোদার মজাই আলাদা। এক কথায় ফেলে চোদার মত মাল। 

 

 পর্ব ২ 

আমি মা কে নিজের বউ হিসাবে ভাবতেই আমার ধোন দাড়াতে শুরু করলো।

দিদি সেটা দেখিয়ে বললো দেখো ভাবি দাদার ধোন তোমাকে দেখেই দাড়াতে শুরু করেছে। এটা শুনে হো হো করে হেসে দিল সবাই।

আমি লজ্জায় সেখান থেকে উঠে চলে এলাম। দেখলাম মা ও রান্নাঘরে চলে গেল লজ্জা পেয়ে।

রাতে খাওয়ার সময় সবাই মা আর আমাকে নিয়ে ইয়ার্কি মারতে লাগলো। আমি তাড়াতাড়ি খেয়ে নিজের ঘরে দৌড়ালাম। আর দেখে নিলাম মা মুচকি মুচকি হাসছে।

রাতে শুয়ে মাকে ভেবে হ্যান্ডেল মারছি তখন মনে হলো মাল নষ্ট করলে চলবে না। সব রত্নার গুদে দিতে হবে। তাই আর হ্যান্ডেল মারলাম না।

দেখতে দেখতে বিয়ের দিন চলে এলো। এই কয়দিন আমি একবারও রত্নার সামনে যাই নি।

বিয়ের সময় মা মানে রত্না কে একটা লাল বেনারসি আর লাল

ব্লাউজ পড়িয়ে দিদি নিয়ে এলো। সাথে বাকি সবাই।

আমাদের ধর্মে বিয়ে করার নিয়ম হলো —– প্রতিমার সামনে বর তার আঙুল কেটে রক্ত তার বউয়ের সিথিতে দিয়ে বলবে, আমি একে স্ত্রী হিসেবে গ্রহন করলাম তারপর স্ত্রী ও বলবে আমি একে আমার স্বামী হিসাবে গ্রহন করলাম।

তো মা কে দেখেই তো আমার ধোন দাড়িয়ে গেল। আমি সেটাকে আর লোকানোর চেষ্টা করলাম না। সেটা দেখে সবাই হাসতে শুরু করলো।

দিদি আমার হাতে একটা ছোট ছুড়ি ধরিয়ে দিলে আমি সেটা দিয়ে নিজের ডান হাতের বুড়ো আঙুল কেটে মায়ের সিথিতে দিয়ে বললাম আমি মাকে নিজের …….

এই মা কে মানে, বল রত্না কে দাদি রেগে বললো।

আমি রত্না কে নিজের স্ত্রী হিসেবে গ্রহণ করলাম।

তারপর রত্নাও বললো আমি রতন কে নিজের স্বামী হিসাবে গ্রহন করলাম।

বিয়ে শেষ। এবার দিদি আর মাসি রত্না কে নিয়ে গিয়ে বাসর ঘরে রেখে এলো।

দিদি এসে বললো যা দাদা ভাবি অপেক্ষা করছে। বলে হেসে উঠলো।

আমি ঘরে গিয়ে পর্দা টেনে দিলাম।

আমাদের ধর্মে আর একটা নিয়ম হলো বাসর রাতে শুধু মাত্র পর্দার ওপারে বর বউ থাকবে। বউয়ের আত্মীয়রা আওয়াজ শুনে বলবে তাদের মেয়ে সুখী কি না।

আমি পর্দা দিয়ে খাটে গিয়ে বসতেই মা আমাকে এক গ্লাস হলুদ গোলা দুধ দিল তাতে কেশর মেশানো। আর বললো এটা তুমি অর্ধেক খেয়ে আমাকে দেবে।

আমি খেয়ে অর্ধেক তাকে দিলাম। তারপর জিজ্ঞেস করলাম মা তুমি সুখি তো।

কে তোর মা ? আমি তোর স্ত্রী। আমাকে নাম ধরে ডাক।

আচ্ছা রত্না তুমি সুখি তো।

খুব সুখি। তবে তোমার ধোনের জোড় দেখার জন্য বাইরে সবাই কান পেতে আছে। তাড়াতাড়ি শুরু কর।

এটা বলতেই আমি ঝাপিয়ে পড়লাম রত্নার উপর। আর কিস করতে থাকলাম। কি নরম ওর ঠোট।

দুই হাত দিয়ে ব্লাউজ ছিড়ে ছুড়ে ফেলে দিলাম। আর একটা মাইতে মুখ দিয়ে চুষতে থাকলাম। আর একটা টিপতে থাকলাম।

মা সুখে গুঙিয়ে উঠলো। আহহহহহহহহ

বাইরে থেকে দিদির আওয়াজ পেলাম। এইতো শুরু হয়েছে।

মাই চোষা হয়ে গেলে একটা হাত শাড়ির ভিতর ঢুকিয়ে বালে ভর্তি গরম গুদের ভিতর আঙুল ঢুকিয়ে দিলাম। পুচ করে একটা আওয়াজ হলো।

আর মা চিৎকার করে উঠলো আহহহহহহহহ

বাইরে থেকে কে বলে উঠলো খেলা জমেছে।

 

 পর্ব ৩ (শেষ পর্ব) 

আমি এবার রত্নার গুদে জিভ দিয়ে বাইরের অংশ চাটতে থাকলাম। আহহহহহহহহ ইসসসসস তোমার বাবা কখনো ওখানে মুখ দেয়নি।

বাইরে থেকে হাত তালির আওয়াজ পেলাম। আর মাসি বললো কথায় আছে রতনে রতন চেনে। এখানে রতন রত্না কে চিনেছে।

এবার রত্না উঠে আমার প্যান্ট খুলে বিশালাকার ধোনটা বার করলো। বাবারে এতো বড়ো। আমি তো মারা যাবো।

রত্না তোমার পছন্দ হয়েছে এটা ?

খুউউউউব বলে আমার ধোনটা নিয়ে চাটতে লাগলো। চুষতে লাগলো। পুরোটা ঢুকছে না রত্নার মুখে।

কিছুক্ষণ পর আমার মাল বার হবার সময় হলে আমি বললাম আমার বার হবে।

দাও আমার মুখেই দাও আমি খেতে চাই আমার স্বামীর বির্য। আমার ধোন মুখের ভিতর নিয়ে বললো রত্না।

এটা বলতেই আমি আহহহহহহহহহহহ শব্দ করে আমার সব জমানো মাল দিয়ে দিলাম রত্নার মুখে। সে সব খেয়ে নিল।

আমি এবার রত্না কে খাটে ফেলে তার উপর শুয়ে গুদে ধোন সেট করলাম। তারপর একটা ঠাপ দিলাম।

আহহহহহহহহ মেরে দিল গো। মা বাচাও আমায়। বাচাও।

নানি বাইরে থেকে বললো আমি কেন বাচাতে যাবো। ও এখন পশু হয়ে গেছে। ওর সামনে গেলে ছিড়ে খাবে ।

আমি এবার আরো জোড়ে ধাক্কা দিলাম। আআআআআআআআ বাচাও আমায় মেরে ফেললো গো। আমার স্বামী আমায় মেরে ফেললো।

এবার বাইরে থেকে সবার হাসি আর হাত তালির শব্দ পেলাম।

আমি এবার বুলেট ট্রেন যে গতিতে যায় সেই গতিতে ঠাপাতে শুরু করলাম। সারা ঘর এবং বাইরেও আওয়াজ প্রতি ধ্বনি হচ্ছে পচ পচ পচ ফচ ফচ ফচ ফচ থপ থপ থপ থপ থপ থপ ।

আর রত্নার চিৎকার আহহহহহহহহ আআআআআআআআ উফফফফফ মেরে ফেলললো গো রতন আস্তে কর।

আমার নাম নিচ্ছিস তোমার এতো বড়ো সাহস।

বলে আমি আমার ধোন বার করে নিলাম তারপর ঘুরিয়ে দিলাম। পশ্চিম থেকে দুটো বালিশ নিয়ে পেটের নিচে রাখতে কোমর টা উচু হয়ে এলো ।

আমি এবার পিছন থেকে গুদের মুখে ধোন সেট করে জোড়ে ধাক্কা দিলাম। এক ধাক্কায় ফচচচচচ করে ঢুকে গেল।

আর রত্নার আওয়াজ আআআআআআআআ আআআআআআআআ মরে গেলাম আমি। কে আছো বাচাও আমায়। মা তোমার মেয়েকে বাচাও এই পশুর হাত থেকে।

এবার দেখলাম কেউ আর কিছু বলছে না বাইরে থেকে। মনে হয় ভয় পেয়ে গেছে সবাই।

আমি রত্নার পাছায় সজড়ে একটা চড় মেরে বললাম মাগী আরো চেল্লা আরো চেঁচা বলে ঠাপাতে শুরু করলাম।

এবার আওয়াজ আরো বেশি প্রতি ধ্বনি হচ্ছিল। থপাৎ থপাত্ থপাৎ থপাৎ থপাত্ থপাত্।

প্রায় কুড়ি মিনিট রত্নার বিশাল পাছায় চড় মারতে মারতে মাল ফেলে দিলাম ওর গুদে। রত্নার পাছা লাল হয়ে আছে যেন এবার রক্ত বেরাবে।

বাইরে থেকে এবার নানি দাদি কে বললো তোমার আমার পুতি হয়ে গেল মনে হয়।

তারপর আমরা শুয়ে পড়লাম।

পর দিন আমি দেখলাম রত্না কোথাও বসতে পারছে না। সেটা দেখে সবাই হাসছে ইয়ার্কি মারছে। আমি জিজ্ঞেস করতে বললো তুমি যেভাবে আমার পাছায় মারলে এখনো লাল হয়ে আছে আর প্রচন্ড ব্যাথা।

সরি।

এই স্ত্রী কে সরি বলতে নেই।

| আমি এটা শুনে গালে ছোট্ট একটা চুমু দিলাম তারপর বাইরে বেরিয়ে গেলাম। পিছন থেকে রত্নার আওয়াজ কোথায় যাচ্ছো ?

এই যাচ্ছি বন্ধুদের কাছে।

তাড়াতাড়ি চলে এসো।

আমাদের বিয়ের পর প্রায় এক সপ্তাহ ধরে রত্নাকে চোদার পর শুনলাম ও প্রেগন্যান্ট। যথারীতি ছেলে হয়েছিল। আমি পরের বার মেয়ে চাইলাম কিন্তু ফের হলো ছেলে। এবার দেখা যাক কি হয়।

তিনমাস পরের ঘটনা

আমার মেয়ে হয়েছে। নাম রাখলাম প্রভা। আগের দুটো ছেলের নাম কমলেশ আর কমল।

ধন্যবাদ আপনাদের আমার গল্প পড়ার জন্য।

Post a Comment

0 Comments