বাবার জন্য মায়ের সতীত্ব বিসর্জন

 পর্ব ১ 

হাই ফ্রেন্ডস, আমি অমিত । আজকে আমি আমার জীবনের এক ঘটনা শেয়ার করব । যে ঘটনা আমার জীবনে গভীরভাবে দাগ কেটে গেছে। ঘটনাটি হাতেগোনা কয়েকজন লোক জানলেও আমার অনেকের সাথে শেয়ার করতে ইচ্ছা হয় কিন্তু এ এমন এক ঘটনা যা সবার সাথে শেয়ার করা যায় না ।

আমরা ঢাকা শহরে একটা ফ্লাটে থাকি । আমার বাবা বেসরকারী একটা এনজিওতে চাকরি করেন । মা সাধারণ গৃহবধু । বাবার বেতন খুব একটা ভালো না হওয়ায় আমাদের সংসার একটু টানাটানিতে চলত । আমার মায়ের নাম শেফা । দেখতে মোটামুটি সুন্দরই বলা যেতে পারে । বয়স প্রায় ৩৪ , ৩৮-৩৪-৩৮ শেপ । ফিগারের কথা বলে আর লাভ নেই । রং প্রায় ফর্সা । মায়ের রূপচর্চার বেশ অভ্যাস ছিল তাই রং বেশ উজ্জ্বল ছিল ।

আমি তখন ক্লাস ফাইভে পড়তাম । কিছুদিন ধরে শুনেছিলাম বাবার ব্যবসা বেশ ভালো যাচ্ছিল না । অনেক দিকে বেশ মোটা অঙ্কের টাকা ধার হয়ে গিয়েছিল । কিন্তু বাবা শোধ করতে পারছিল না । একটা সময় এমন অবস্থা হল যে আমাদের প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছিল , বাবাকে টাকা শোধ করার জন্য । আমরা আতঙ্কে অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছিলাম ।

তো এক রাতে আমি লুকিয়ে লুকিয়ে বাবা মায়ের চুদাচুদি দেখছিলাম , (নতুন না মাঝেমধ্যেই দেখি )

মা অর্ধনগ্ন অবস্থায় অর্থাৎ মায়ের গায়ের ব্লাউজ ছিল এবং শাড়ি খোলা ছিল এবং সায়া কোমর পর্যন্ত উঠানো ছিল এবং বাবা যথারীতি মাকে চুদেছিলো ওইভাবে । আমি পাশের ঘর থেকে দরজার ফুটো দিয়ে দেখছিলাম আর হাত মারছিলাম । হঠাৎ কলিং বেল বেজে উঠলো ।

আমি ভাবলাম এত রাতে আবার কে , পাশের ফ্লাটের এক আঙ্কেল বেশ অসুস্থ ছিল গত পরশুদিন রাতে হঠাৎ এমার্জেন্সি হওয়াতে বাবাকে ডেকে নিয়ে হসপিটালে গিয়েছিল । আমি ভাবলাম হয়তো আবার একই ঘটনা । বাবাও হয়তো তাই ভাবল । মা একটা বিরক্তিসূচক শব্দ প্রকাশ করল ।

বাবা মায়ের গায়ের উপর থেকে উঠে জামা কাপড় ঠিক করে পাশের রুমে অর্থাৎ দরজার দিকে এগিয়ে গেল । মা সায়া টা ঠিক করে গায়ের উপর একটা চাদর নিয়ে শুয়ে থাকলো । আমি কান খাড়া করে শুনতে লাগলাম । দরজা খোলার শব্দ হলো তারপর সব নিশ্চুপ । বাবা চাপা স্বরে কারো সাথে কথা বলছিল বুঝতে পারছিলাম ।

তারপর কয়েকটা মুহূর্ত আর তারপরে হঠাৎ হুরমুর করে শব্দ । আমি চমকে উঠলাম । সামনের রুমে ধস্তাধস্তি চলতেই থাকল দেখলাম মা উদ্বিগ্ন ভাবে আতঙ্কে তাকিয়ে দেখছে কিন্তু উঠতে পারছে না ওই অবস্থায় । হঠাৎ সামনের রুমে বাবার আর্তনাদ শোনা গেল অস্পষ্ট , বুঝতে পারছিলাম নিশ্চয়ই বাবার সাথে খারাপ কিছু ঘটছে । তার পরেই দেখতে পেলাম বিশাল চেহারার ৪, ৫ জন লোক বাবার হাত চেপে ধরে নিয়ে ঘরে প্রবেশ করল।

তাদের পিছনে আরো প্রায় ৬ জন , প্রত্যেকের হাতে ছিল ধারালো অস্ত্র , ওরা বাবাকে একটা চেয়ারে বসিয়ে হাত পিছমোড়া করে বাধল এবং তারপর কয়েকটা ঘুষি দিয়ে টাকা ফেরত দিতে বলল । আমি সামনের রুমের সব ঘটনাই স্পষ্ট দরজার ফুটো দিয়ে দেখতে পাচ্ছিলাম । বাবা অনেক কাকুতি-মিনতি করে বললাম আস্তে আস্তে সব শোধ করবেন , সরদার গোছের একজন বলল আজ রাতে ই , দরকার হলে বাড়ি বিক্রি করে টাকা শোধ করতে হবে ।

রুমে দুটো আলমারি ছিল । ওরা বাবার কাছে চাবি চাইল । বাবা চুপ করে থাকল । এতক্ষণে একজনের নজর করল বিছানার চাদর মুড়ি দিয়ে থাকা মায়ের ওপর । একজন লোক এগিয়ে গেল এবং টান দিয়ে চাদরটা তুলে ফেলল । দেখলাম মা গুটিসুটি হয়ে বিছানায় ব্লাউজ আর পেটিকোট পরে অর্ধনগ্ন অবস্থায় শুয়ে ছিল । একটা স্তন প্রায় বেরিয়েছিল ।

চমকে উঠে মা দুই হাত দিয়ে প্রায় উপচে পড়া স্তন দুটোকে ঢেকে উরু অব্দি গুটানো সায়া টা কে পায়ের গোড়ালি পর্যন্ত বিস্তৃত করে আরো গুটিসুটি মেরে শুতে যাচ্ছিল কিন্তু উঠে বসলো । সবার নজর তখন আমার মায়ের দিকে । মা লজ্জায় কুঁকড়ে যাচ্ছিলাম এতজন লোকের সামনে এইরকম অবস্থায় ।

সরদার টাইপের লোকটা মুচকি হেসে বলল , ওহ লাগানো হচ্ছিল , আহা , ডিস্টার্ব করলাম । উপস্থিত করতে যাই হো হো করে হেসে উঠলো । তারপর গলাখাকারি দিয়ে জিজ্ঞেস করল আলমারির চাবি কোথায় , বাবা নিচু স্বরে মাকে বলল আলমারির চাবি বের করে দিতে । মা উঠে বিছানার নিচ থেকে আলমারির চাবির গোছাটা বের করে লোকটার দিকে এগিয়ে গেলো ।

দেখলাম লোকটা চাবি নেওয়ার সময় মায়ের ক্লিভেজ খুব ভালো মত দেখছে । শুধু সে নয় উপস্থিত প্রত্যেকেই আমার মায়ের অর্ধ নগ্ন শরীরের প্রতি টি খাজ চোখ দিয়ে মেপে নিচ্ছিল । মা লজ্জায় লাল হয়ে যাছিল । সরদার লোকটা চাবিটা নিয়ে আরেকজনকে দিয়ে আলমারি খুলতে বলল ।

 

 পর্ব ২ (শেষ পর্ব ) 

যথারীতি আলমারি খোলা হল দুটোই। কিন্তু যারা টাকা পয়সা পাওয়া গেল তার দেনা শোধ করার পক্ষে বড্ড কম । টাকা পয়সা ও গয়নাগুলো গণনার পর সরদার লোকটা বাবাকে বলল একিরে , এখানে তো কিছুই নেই , টাকা কই আর , দেখ ভালই ভালই বলছি শিগগির বের কর ।

বাবা অনুনয়-বিনয় করে বলল আমাকে একটু সময় দেন , আর কয়েকটা মাসের মধ্যেই আমি আপনাদের পুরো টাকা শোধ করে দিবো । লোকটা বলল অনেক সময় দেয়া হয়েছে আর এক দিন ও নয় । বাবা বলল, কিন্তু আজ রাতে কোন ভাবেই তার পক্ষে টাকা শোধ করা সম্ভব নয় । সরদার লোকটা মুচকি হেসে বলল অবশ্যই উপায় আছে আরও । বাবা বলল কি ?

লোকটা মায়ের দিকে তাকিয়ে বলল সামনেই তো উপায় আছে । বাবা চিৎকার করে উঠে বলল না , আপনারা এরকম করতে পারেন না , আপনাদেরকে বলছি তো আমাকে একটু সময় দিন ।

লোকটা বলল না আর কোন সময় নাই হয় টাকা আজ রাত্রে দে না হয় তোর বউকে আমাদের সামনে ব্লাউজ খুলতে বল । দেখলাম মা শুনে ভয়ে কাঠ হয়ে গেল । এবং উপস্থিত অন্যান্য লোকগুলোর মুখে একটা শয়তানি হাসি ফুটে উঠল । সরদার লোকটা বাবাকে আবারো বললো ৫ মিনিটের মধ্যে ঠিক কর কোনটা করবে । টাকা দিবি নাকি মাগী বউয়ের সায়া খুলবো ।

আমি তখন উত্তেজনায় টান টান । দরজার ফুটো দিয়ে যে সব দৃশ্য দেখছে তা আসলেই ঘটছে কিনা বোঝার জন্য গায়ে একটা চিমটি কাটলাম । বুঝলাম না ঠিকই দেখছি । মায়ের দিকে তাকিয়ে দেখলাম মা প্রচণ্ড আতঙ্কে বাবার দিকে তাকিয়ে আছে।

5 মিনিট পর লোকটা বলল এবার তোর বউকে ব্লাউজ আর শায়া খুলে ন্যাংটা হোতে বল । বাবা অনুনয়-বিনয় শুরু করলো প্রচন্ডভাবে তাদেরকে কিন্তু কোন কথাই কাজ হলো না ।

শেষের সরদার লোকটা তার দুই চালা কে বলল ভালো কথায় কাজ হবে না মালটাকে নেংটা কর । দুজন মায়ের দিকে এগিয়ে গেলে মা উঠে পালাতে গেল কিন্তু সামনে আরো দুজন মা কে ধরে ফেলল । তারপর চারজনে মাকে চেপে ধরে একজন ব্লাউজ এর বোতামগুলো খুলতে লাগল , আরেকজন সায়ার গিট ।

কয়েক সেকেন্ডের মধ্যেই দেখলাম মায়ের হাত গলিয়ে একজন ব্লাউজ টা বের করে ফেলল , তারপর ব্রা-টা একটানে ছিঁড়ে দিল , ব্রা টা খুলে যতই বের হয়ে পরলো মায়ের ৩৮ সাইজের বিশাল স্তন যুগল । তারা সাথে সাথেই ও গুলো হাতাতে লাগল । তারপর মাকে টেনে হিঁচড়ে বিছানায় ফেলে দিল একজন , অপরজন আলগা সায়া টা একটানে মায়ের কোমর থেকে খুলে ছুড়ে ফেলে দিল । ১৫ সেকেন্ডের মধ্যেই মাকে উলঙ্গ করে দিল ।

বুকে বিশাল দুটো ফর্সা স্তন আর নিচে হালকা চুলে ভর্তি যোনি অসাধারণ করে তুলেছিল মায়ের রূপ।

মাকে আমি বহুবার উলঙ্গ দেখেছি বাথরুমে স্নান করার সময় কিন্তু এখন বহিরাগত এত জনের সামনে মনে হচ্ছে রূপ বেড়ে গেছে।

ধগুলো চটকাচটকি র ফলে লাল হয়ে গেছে । গুদেও দুইজন মুঠো করে ধরে চটকাচ্ছে দেখলাম । ১১ জন অপরিচিত লোকের সামনে আমার যুবতী মা এখন সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় অরক্ষিত । দুজন লোক দু দিক থেকে মামনির ৩৮ সাইজের দুধ গুলোকে ময়দা মাখার মতো করে চটকাতে থাকলো ।

একজন ডান দুধ খানা মুখে পুরে চুষতে লাগল । মায়ের মুখের দিকে তাকানো যাচ্ছিলো না । বাবার সামনে মাকে নেংটা করে এভাবে হেনস্থা করা হবে কখনো ভাবতে পারেনি তবে দেখতে খুব একটা খারাপ লাগছিল না । দুজন মিলে মায়ের দুধ এবং বাকি দুজন মিলে পা টা ফাক করে দিয়েছিল তারপর গুদটা সবাইকে দেখাচ্ছিলো ।

মা শুধু অবিশ্রান্ত ধারায় কেঁদে চলেছে । যে লোকটা মায়ের ডান দুধ খানা চুষছিল সে মায়ের উপর শুয়ে পড়লো তারপর বাড়া খানা বের করে গুদে ওপর সবেমাত্র দুইটা ঘষা দিয়েছে আর সরদার ধমক দিয়ে উঠলো । লোকটা সরে গেল ।

এবার সরদার লোকটা মায়ের দিকে এগিয়ে গেল । সে বিছানার উপর উঠে বসে মায়ের দুধ দুটো মুঠো করে ধরল । পর জামা কাপড় খুলে ফেলে মায়ের উপর শুয়ে পড়লো । বেশ কিছুক্ষণ ধরে দুধগুলোকে পালা করে চোসার পর ঠাঠানো বাড়াটা মামণির গুদে চেপে ধরে ঢুকতে গেল , মা প্রচণ্ড চিৎকার করে উঠলো ।

কিন্তু লোকটি সোজা বড় বড় দুটো ঠাপে তার ৯ ইঞ্চি ধোনটা মায়ের গুদে পুরোটা ঢুকিয়ে দিলো । তারপর একটু স্থির থেকে পটাপট ঠাপাতে লাগলো । আমি দেখতে লাগলাম মায়ের উপর বিশাল একটা শরীর উঠানামা করছে ।

এরপর হয়তো বাকি ১০ জন জানোয়ার ঝাঁপিয়ে পড়বে মায়ের উলঙ্গ দেহের উপর । বাবার সামনে এভাবে মাকে উলঙ্গ করে গন ধর্ষিত হতে দেখা বেশ দুর্ভাগ্যজনক হলেও আমি প্রচন্ড রোমাঞ্চ অনুভব করছিলাম এই ভেবে যে মা সম্পূর্ণ অচেনা পুরুষদের সাথে চোদাচুদি করছে । কিছু অচেনা পুরুষ আজ সারারাত আমার মায়ের দেহ ভোগ করবে ।

সকল চোদাচুদির গল্পের তালিকা (18plusdating.xyz)

বাংলা (১০০০+) চোদাচুদির ভিডিও (18plusdating.xyz)

Homepage (18plusdating.xyz)


No comments:

Post a Comment