আমার ১৩ বছরের কাজের মেয়ের কচি ভোদা মারলাম

 ১ম পর্ব 

আমার বয়স ৪৫, বিবাহিত। দাম্পত্য জীবনে খুব একটা সুখ নাই। তাই সব সময় নতুন ভাবে কাউকে চুদবো, এই আশায় থাকি। মেয়েদের থেকে ৫৫ বছর বয়সী মহিলাকে চুদতে খুবই ভালো মজা পাই।

আগে কখনো ১৩/১৪ বছরের মেয়ে চুদি নাই।

সত্যি ঘটনা তখন ঘটলো যখন আমাদের বাড়ীতে আমার মেয়েকে দেখা শুনার জন্য ১৩ বছরের একটি মেয়ে আসলো, যার নাম সোনালী। খুবই পাতলা ও বুকের দুধ সবে মাত্র উঠছে। আমার কিন্তু ওর প্রতি কোন আগ্রহ ছিলো না। প্রায় ৩/৪ মাস কেটে গেল। প্রায়ই আমি ওর কোল থেকে যখন আমার মেয়েকে নিতাম আমার বুড়ি আঙুল ওর ছোট্ট দুধে যেন লাগতো, সেটা আমি বুজতাম । ওর কোন প্রতিক্রিয়া বুঝতাম না। আমার মা খুবই অসুস্থ। এর মধ্যে আমার ছেলের পরীক্ষা ও শেষ। বউ বাপের বাড়ী যাবে, আমি ৭ দীনের জন্য ওদেরকে দিয়ে আসলাম।

ওইদিন বাড়িতে আমি, সোনালী আর মা। রাত্রিতে মাকে ভাত খাওয়ানোর পর যথারীতি ঘুমের ঔষধ ও প্রেসার এর ঔষধ দেই। তারপর আমি ও সোনালী ভাত খাই। আমি মা এর পাশের পালং এ ঘুমাই, কারণ রাত্রে যদি উনার শরীর খারাপ করে। আর সোনালী পাশের রুমে ।

ভাত খেয়ে আমি কম্পউটার নিয়ে কাজ করছি কখন সোনালী রাত্রির সব কাজ সেরে বিছানায় উঠেছে তাও বলতে পারি নাই। হঠাৎ কী যেন একটা শব্দ হলো। চেয়ে দেখি সোনালী আমার ঘরে। আর বলছে

সোনালী  মামা, আমার ঘুম আসছে না, আর ভয় করছে।

আমি  ঠিক আছে, তুই যা, আমি না হয় তোর পাশে ঘুমাবো।

সোনালী  ঠিক আছে মামা।

প্রায় আধা ঘন্টা পর আমি সোনালীর বিছানার কাছে গেলাম ও লাইট নিবিয়ে ওর পাশে শুয়ে পড়লাম।

আমি কী করবো, যেন ঠিক করতে পারছি না। এক বার ভাবলাম ওকে জড়িয়ে ধরি কিন্ত কেন যেন নিজের কাছে আটকে যাচ্ছিলাম। অনেক নারীদেহ উপভোগ করেছি কিন্ত এত কম বয়সের মেয়ের সাথে কোনদিন শারীরিক সম্পর্ক করি নাই। যাক এই সব চিন্তা করছিলাম কখন যে ঘন্টা খানেক চলে গেছে তা বুঝতে ও পারি নাই। হঠাৎ যেন সোনালী একটু পাশ ফিরলো আর ওর হাতটা আমার বুকের উপর ছাড়লো। কী করবো, কিছু যেন বুঝতে পারছি না। আরো ও প্রায় আধাঘন্টা পর ও আবার পাস ফিরলো। এইবার চিৎ হয়ে। আমিও পাস ফিরলাম আর আস্তে আস্তে আমার হাত ওর পেটের উপর রাখলাম। এ যেন এক বিরাট অনুভুতি। আমার ধোন যেন একলাফে খাড়া হয়ে গেল। । বুঝতে পারলাম না যে ও জেগে আছে কী না। ধীরে ধীরে হাত ওর বুকের উপর নিতে আরম্ভ করলাম। কিছুক্ষণ পর বুঝতে পারলাম যে আমার হাত ওর বাম দুধের উপর। আঃ কী যে অনুভূতি। এই প্রথম কচি শক্ত আর গরম দুধের উপর হাত। অনেক্ষন কেটে গেলো। আরো ১৫ মিনিট পর আমি উঠে পড়লাম আর বাথরুমে গেলাম। প্রস্রাব করে আবার বিছানায় যাবো দেখি সোনালীও উঠে গেছে।

আমি ওকে বললাম  কী রে কই যাবি।

 ও বললো, বাথরুমে ।

আমি  বাথরুম শেষে লাইট বন্ধ করে দিস।

সোনালী  ঠিক আছে, মামা।

লাইট বন্ধ করে সোনালী বিছানায় আসলো।

সোনালী  মামা একটু যেন ঠান্ডা লাগছে। লেপটা গায়ে দিয়ে দাও। 

আমি  ঠিক আছে। লেপটা একটু ছোট ছিলো।

লেপটা গায়ে দেওয়ার পর সোনালী বলল, মামা একটু কাছে আসো, নইলে তুমার গায়ে লেপ থাকবে না।

একটু সাহস করে ওর গায়ের সাথে লেগে বাম পাশ নিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম, কী রে ঠিক আছে তো! 

সোনালী  ঠিক আছে মামা। পাঁচ দশ মিনিট পর আমি খাড়া ধোনটা ওর পাছার সাথে লাগালাম। একটু অপেক্ষা করলাম। কিন্তু কোন সারা পেলাম না। হাতটা আস্তে আস্তে ওর দুধের উপর নিলাম। বুঝতে পারলাম ওর বুকের হৃদস্পন্দন, খুব জোরে জোরে উঠানামা করছে। শ্বাস ও জোরে জোরে নিচ্ছে। কিন্তু কেন যেন সাহস পাচ্ছি না। আস্তে করে ওর দুধে একটু টিপা দিলাম। কোন সাড়া নেই। কিছুক্ষণ পর মোবাইল হাতে নিয়ে দেখি রাত প্রায় ১ টা।


 ২য় পর্ব (শেষ পর্ব) 

কী করবো কিছু যেন বুঝতে পারছি না। না, আজ বোধ হয় বেশী কিছু না করাটা ভালো। হটাৎ দেখি সোনালী ও উঠে গেছে। আমাকে বলল ,  মামা তোমার কী ঘুম আসছে না

আমি বললাম  হ্যা রে। 

সোনালী  আমারও ঘুম আসছে না। 

আমি  অনেক রাত হলো। ঘুমাই চল। 

তারপর আমি সোনালীকে একটু সাহস করে জড়িয়ে ধরি ও হাত ওর দুধের উপর রাখি। একটু টিপা দেওয়ার সাথে সাথে ও যেন একটু কেঁপে উঠল। সাহস করে এইবার ওর নিপল এ একটু শুরশুঁড়ি দিলাম। ও একটু পিছনে এসে ওর পাছা দিয়ে আমার ধোনটাকে খুব ধীরে ধীরে মারাতে লাগলো। এইবার বুজলাম ও আমাকে সাড়া দিচ্ছে।

এই বার একটু জোরে ওর দুধে টিপা দেই কিন্তু কোন প্রতিক্রিয়া নেই। ডান হাত দিয়ে ওর দুধের উপর আরো কিছুক্ষণ টিপাই। তারপর ওকে কানের কাছে গিয়ে আস্তে আস্তে জিজ্ঞেস করলাম, কিরে কিরকম লাগছে?

সোনালী বললো  ভালো লাগছে।

এইবার আর কোন বাধা থাকলো না।

আস্তে আস্তে আমার হাত ওর যোনির উপর নিলাম, ও শিউরে উঠল, আর এইবার আমাকে জড়িয়ে ধরলো। আমি আস্তে আস্তে ওর কাপড় খুলে দিলাম আর আমারও কাপড় খুলে ফেলে দিলাম।

লেপের নিচে দুইজন পুরা উলঙ্গ অবস্থায়। ও আমাকে চুমু খাচ্ছে। আমিও ওকে চুমু খাচ্ছি। কিছুক্ষণ পর আমি ওর যোনির উপর হাত দিয়ে নাড়তে লাগলাম। পুরো ভোদাটা যেন রসে পিচ্ছিল হয়ে গেছে । মুখ দিয়ে ওর ভোদাটা চাটতে লাগলাম । আঃ কী যে সুখ, এ যেন সর্গ সুখ। এই প্রথম কোন কচি ভোদা চাটছি  আঃ আঃ...। 

সোনালী এইবার ওর হাত আমার ধোন এ ধরলো ও সেটা নিয়ে অনেকক্ষন খেলা করলো। 

আমি আর সহ্য করতে পারলাম না। আমার ধোন ওর পোদে ঢুকানোর চেষ্টা করছি আর ভাবছি যদি না ঢুকে। কিন্ত দুই এক বার চেষ্টা করার পর খুব ফস করে ঢুকে গেলো। 

আঃ আঃ বলে সোনালী চেঁচাচ্ছে আর বলছে মামা আস্তে, ইশ খুব লাগছে।

আমিও ওর ৩২ মাই গুলি টিপছি আর জোরে জোরে করছি। কিছুক্ষণ পর ও আমাকে পাগলের মত জড়িয়ে ধরলো আর বলছে  মামা আর পারছি না, আমার ভোদার ভেতরে কেমনজানি করছে। আমি বুজলাম ও জল ছাড়ছে, এই কারনে আমিও যেন খুব আনন্দ পাচ্ছি। এইভাবে দুই তিনবার ও জল খসানোর পর আমিও আর আমার পানি ধরে রাখতে পারলাম না, এইবার ওর ঠোঁটে ঠোঁট রেখে আমিও আমার গরম পানি ওর যোনিতে ঢেলে দিলাম। আঃ কী যে আনন্দ। আমরা দুই জন দুইজনকে জড়িয়ে ধরে প্রায় নেংটা হয়ে ৪/৫ ঘন্টা শুয়ে থাকলাম। কখন যে ঘুমিয়ে পড়েছি তা আমরা আর বুজতে পারলাম না।

সকল চোদাচুদির গল্পের তালিকা (18plusdating.xyz)

বাংলা (১০০০+) চোদাচুদির ভিডিও (18plusdating.xyz)

Homepage (18plusdating.xyz)


Post a Comment

0 Comments