চারপাচ বার ধাক্কা দেয়ার পর আম্মুর গুদে ধোনের গিটটা ঢুকলো

 পর্ব ১ 

আমাদের পরিবাবের সদ্স্য সংখ্যা বাবা মা ভাই বোনসহ ৬ জন। আমি সবার বড় আমার নাম মহিম। আমার ছোট ভাই রহিম, তার ছোট বোন, তার নাম সখি তার ছোট ভাই, তার নাম তানিম। আমার বাবার নাম সাদেক। আমার আব্বুরা চার ভাই চার বোন। সবাই বিবাহিত।

আমার বুদ্ধি হওয়ার পর থেকে দেখতেছি আমরা সবাই একক পরিবার, দাদা দাদি দুজনই এই পৃথিবীতে নেই। আর আমার বাবা আমার দাদার ৬ নম্বর সন্তান। আমরা গ্রামে বাস করি বলে আমাদের পরিবেশে তেমন আধুনিক যুগের হাওয়া লাগেনি তাই এখনও এই গ্রামের মানুষ গুলো ধার্মিক। আমার দাদার বাড়িটি বেড়া দিয়ে দুতলা বিশিষ্ট টিনের চাল দিয়ে তৈরি। ঐ বাড়িতে চার ভাগ করে একজন দুইটি রুম ও একটি করে রান্না ঘর নিয়ে থাকে। আমার বাবা আমার ছোট ভাই জন্মের এক বছর পরে বিদেশে চলে যায় কারণ  তার দেশের আয় দিয়ে পরিবার চলাতে পারছেনা। বাবা যখন বিদেশে চলে যায় তখন আমার বয়স ১৪ বছর আমার বয়স ১৪ হলেও আমাকে দেখতে ১৮ বছরের যুবকের মত লাগে। আরেকটি কথা বলে রাখি ছেলে মেয়েদের বয়স ৫০ হলেও মা  বাবার কাছে সে ছোট থেকে যায়। বাবা বিদেশ যাওয়ার পর থেকে আমরা মানে ভাই বোন মা এক সাথে একই খাটে ঘুমাতাম। আমাদের বাড়িতে শীতের  কম্বল আছে তিনটি। কিন্তু আমরা মানে ভাই বোন চারজনই খুব দুষ্ট ছিলাম কেউ কাওকে সহ্য করতে পারতাম না মানে  পারিনা সব সময় ঝগড়া করতাম। আবার ঘুমানোর ও জায়গা ভাগ আছে আমি এক কর্ণারে, আমার ছোট ভাই আরেক  কর্ণারে ঘুমায়, আর মা বোন ও ভাই যার যেখানে ইচ্ছা সেখানে ঘুমায়। কম্বলের মধ্যেও ভাগ আছে আমি একটি একা  আর মা বোন একটি, ছোট ভাই দুইজনে মিলে একটি নিয়ে ঘুমায়। ১৫ বছর বয়সে যখন আমি ক্লাস নাইনে পড়ি তখন  আমি হোস্টেলে থাকি তাই হোস্টেলে আমার কম্বলটিও নিয়ে যায়। এখন আমি বাড়িতে আসলে মায়ের কম্বলে তাকতে হয়। আপনারা যারা হোস্টেলে থেকে লেখাপড়া করেছেন তারা জানবেন। হোস্টেলে বন্ধুরা কত মসকরা করে কত কি করে।  সেখানে গিয়ে আমি সেক্স কি শিখলাম। থ্রি-এক্স দেখলাম ইত্যাদি যত খারাপ কাজ আছে সব শিখলাম। বাড়িতে এসে যখন  মায়ের পাশে ঘুমালাম কোন নারীজনিত অনুভূতি হয়নি। কারণ মা তো মা-ই। কিন্তু হোস্টেলে গিয়ে হস্তমৈথন করা শিখেছি।  হস্তমৈদন দৈনিক একবার হলেও করতে হয় আমার এখন না হলে ধোন সারাদিন খাড়া থাকে।

প্রথম দুইদিন মা আমাকে বুকে নিয়ে ঘুমায়ছে। তৃতীয় দিন মা বলল তাকে বুকে নিয়ে ঘুমাত। আমি বললাম ঠিক আছে বলে আমি মাকে বুকে নিছি কিন্তু এই দিকে আমার ধোন খাড়া হয়ে আছে তাই কোমর টা মায়ের পাশে নিতে পারছিনা। আরেকটা কথা বলে রাখি মা ঘুমানোর সময় শুধু মাত্র পেটিকোট আর ব্লাউজ পড়ে ঘুমায়। তাই বুকে নিতে গেলে হয় মায়ের বুকে হাত দিতে হবে না হয় খালি পেটে হাত দিতে হবে।

আর কি করব পেটে হাত দিলাম এতে মায়ের কোন অনুভূতি নেই কিন্তু আমার মনের মধ্যে ঝর বয়ে যাচ্ছে। কারণ মায়ের শরীরে আমার দেখা মতে সব থেকে সুন্দর মায়ের পেট। আমার মায়ের ১৯ বছর বয়সে বিয়ে হয়েছে। এখন মায়ের বয়স ৩৫ এর কাছাকাছি। আপনিই বলুন এই বয়সের নারীদের শরীর কেমন হয়। সবাই দেখতেছি ১ ঘন্টার মধ্যে ঘুমিয়ে পড়েছে মাও ঘুমিয়ে পড়েছে কিন্তু আমার চোখে ঘুম নেই সেক্স যন্ত্রনায়।

আমি এটা ভুলে গেছি যে পাশে শুয়া যার পেটে আমার হাত সে আমার জন্মদাত্রী। তাই আমি আস্তে আস্তে আমার হাতটি পেটিকোট এর ভিতরে ঢোকালাম ভোদায় হাত বোলানোর আশায় তখনও মা কিছু জানেনা। ইতিমধ্যে আমার হাত মায়ের ভোদায় পৌছে গেল অনুভব করলাম মায়ের ভোদাটা ভেজা বালও আছে প্রচুর তবে তেমন লম্বা নয়। আমিত সব ভুলে মনের আনন্দে ভোদায় হাত বুলাচ্ছি। এর পরে যখন মায়ের ভোদার যেখান থেকে আমার জন্ম সেখানে আঙ্গুল ঢোকাতে যাচ্ছি তখনই মা আমার হাত ধরে পেলল। কিন্তু বড় করে কিছু বলতে পারতেছে। মা আস্তে আস্তে বলতেছে এই হাত বের কর বিয়াদব মায়ের সাথে এগুলো কি। আমি কিন্তু কোন কথা না শুনার ভান করে হাত ভোদায় নাড়াচাড়া করতেছি। মা কিন্তু বড় করে বলতে পারছেনা কারণ পাশে ভাই বোন অন্য রুমে চাচা চাচি।

আপনারা বলুন একজন নারী এক বছর স্বামি ছাড়া থাকলে তার সেক্সের অবস্থা কেমন হবে। তাই সে বিপদে পড়ে গেছে এক তার ভাল লাগতেছে। দুই কিন্তু ভাল লাগা মূখ্য বিষয় নই যে কাজটা করতেছে সে তার আপন ছেলে। তাই তাকে আটকানোটা মূখ্য বিষয়। মূখ্য বিষয় বলে লাভ নেই ছেলে তার আঙ্গুল মায়ের ভোদায় ঢুকিয়ে দিয়েছে এখন মা কি করবে। মা কিছুক্ষণ পরে হাত ছেড়ে দিয়ে ঘুমের ভান করে পড়ে রইল।

কিন্তু মা এভাবে শুল মায়ের ভোদায় ধোন ঢোকানোর কোন সুযোগ নেই। কিন্তু আমি ছাড়ার ছেলে নয়। তাই আমি পেটিকোট উপরে তুলতেছি। অনেক কষ্ঠ হয়েছে কারণ মাত ঘুমের ভান ধরে রইল তাই পেটিকোট গায়ের নিছে ছিল সেখান থেকে তুলতে হয়েছে। তুলার পর আমার ধোনটি মায়ের গোদে লাগিয়ে ঢোকানোর চেষ্টা করতেছি এবং সে সময় মায়ের হাত ধরে তার হাতে আমার ধোন ধরিয়ে দিলাম। মাত আমার ধোনটা ধরে আস্তে আস্তে উপরে নিছে করতে লাগল।

এইদিকে আমি উত্তেজনায় তাকতে পারছিনা। কারণ জিবনের প্রথম কোন নারী আমার ধোন হাতে নিছে। এর দুই এক মিনিট পর যখন আমি থুতু নিয়ে যখন মায়ে গুদে লাগাচ্ছিলাম তখন মা কি ভাবছে কি জানি মা আমার দিকে ঘুরে আমাকে কানে কানে ফিস ফিস করে বলল এখানে ওরা ঘুম থেকে উঠে গেলে কেলেনকারি হয়ে যাবে আই রুম ওটাতে যায়। আমি বলছি চল আম্মু। তারপর উঠে দুজনেই ঐ রুমে গেলাম যে রুমে আমার বাবা আম্মুকে চারবার গর্ভবতী করে চারটা সন্তান জন্ম দিয়েছে।

 

 পর্ব ২ (শেষ পর্ব) 

এখন আমি আর আম্মু দুজনেই সে রুমে। ওআচ্ছা আম্মুর বর্ণনা দেয়নি, আম্মু উচ্চতা ৫.২ ইঞ্চি। গায়ের রং সাদা। মোটমাট মা খুব সুন্দর। আমি আর মা যখন সে রুমে পৌছলাম সাথে সাথে মা তার পেটিকোট খুলে দিল সঙ্গে সঙ্গে মাঠিতে পড়ে গেল এখন মা উলঙ্গ। আমিও আমার লুঙ্গি খোলে দিলাম। এবং দুজনে হাটে শুলাম মা আমার ধোন নিয়ে আমি মায়ের ভোদা নিয়ে খেলতেছি। আমি কিন্তু ছেলে ছোট হলেও আমার ধোন মোটেও ছোট নয়। আরো মা বলতেছে তুমি কার সন্তান তুমি তোমার বাবার সন্তান হলে ধোনটা তোমার বাবার মত হত, এখনত তোমার বাবারটার দ্বিগুন। দুজনে চুষাচুষি করতে করতে আমি মায়ের গায়ের উপরে উঠে আমার ধোনটা মা নিজে তার ভোদার ফুটো বরাবর লাগিয়ে দিল। আমি ধাক্কা দিলাম এই ভাবে চার পাচ বার ধাক্কা দেওয়ার পর গিরাটা ডুকে গেল মা আহ করে আওয়াজ দিয়ে উঠল আমি বেরনা করে আরো দুইটা ধাক্কা দিলাম এতে আমার পুরু ধোন ডুকে গেল। এর পরে প্রায় ১২ থেকে ১৫ মিনিট এমন চুদলাম চার সন্তানের মা হয়েও বেহুস হওয়ার অবস্থা এর পরে আমার সব বীর্য  মায়ের যোনিতে ঢাললাম। মাও বারণ করেনি কারণ মা আমার চুদার সুখে সব ভুলে গেছে।

তারপর সেদিন ফজরের আগ পর্যন্ত চারবার চুদেছি প্রত্যেক বারই বীর্য মায়ের ভোদায় ফেলেছি। মা আর আমি দুজনেই ক্লান্ত। এর পরেও ছোটরা যাতে না বুঝে দুইজনে উঠে কম্বলের নিচে শুয়ে রইলাম। সকালে উঠে আমি লজ্জায় পড়েগেছি মায়ের দিকে তাকাতে পারছিনা এখন আমার চলাপেরা সংকির্ণ হয়ে গেল আমি চাচ্ছি কোনভাবেই মায়ের সামনে না পড়তে। এইভাবে চলে গেল আমার দিন কিন্তু আম্মু ও চিন্তায় পড়ে গেল এটা সে কি করল আপন ছেলের সাথে। দুইজনে মনে মনে প্রতিজ্ঞা করেছি আগে যা হবার হয়ে 

গেল আজ থেকে সে কাজ আর করবনা। কিন্তু রাতে যখন আবার ঘুমাতে গেলাম নিজেকে কন্ট্রোল করতে পারছিনা দেখছি মাও পারছেনা পারবে কি ভাবে সেওতো একজন নারী। সেদিন রাতেও চারবার করেছি। এর পরের দিন হোস্টেলে চলে গেলাম। কিন্তু থাকতে পারছিনা।

৫ দিন পর কল দিয়ে কেমন আছি কি করতেছি তা জিজ্ঞাসা করে রেখে দিল। এর পরে ছুটি পেলে গিয়ে ঠান্ডা করে আসি। যদিন থেকে আমাদের মধ্যে এই সম্পর্র্ক শুরু হল সেদিন থেকে আমাদের মধ্যে দিনে প্রয়োজন ছাড়া কোন কথা হয়না। তবে রাতে সেক্সের কাজটা নিঃশব্দে হয়ে যায়। আমাদের সম্পর্ক এখন পাচঁ মাস হচ্ছে। এর মধ্যে মা এক বার প্রেগন্যান্ট হয়েছিল কিন্তু নষ্ট করে ফেলেছে। এর পরও এখন পর্যন্ত একবারও বাইরে বীর্য ফেলিনি সব মায়ের ভোদার ফেলেছি আর ফেলব।


সকল চোদাচুদির গল্পের তালিকা (18plusdating.xyz)

বাংলা (১০০০+) চোদাচুদির ভিডিও (18plusdating.xyz)

Homepage (18plusdating.xyz)


No comments:

Post a Comment