পাশের বাসার আন্টি ও তার মেয়েকে চোদা

আমি রুদ্র। বয়স ২০। থাকি ফার্মগেটে। আমাদের পাশের বাসায় একটা ফ্যামিলি ছিল। আংকেল, আন্টি আর তাদের ২ মেয়ে। এক মেয়ে আমার চেয়ে ২ বছর বড়, আর একজন ৫-৬ বছর ছোট।

বড় আপুর নাম ছিল মৃত্তিকা আর ছোটর নাম কথিকা। আমার কাহিনি হোল মৃত্তিকাকে জোর করে চোদার। একদিন সন্ধ্যায় মৃত্তিকা বাদে সবাই বাইরে যায় দাওয়াতে। এই সুযোগ পেয়ে আমি বেল বাজাই। ও দরজা খোলার সাথেই ঝাপিয়ে পড়ি অর উপর। জোর করে ওকে খাটের সাথে বাধি। ও খুব কাদছিল আর বলছিল ওকে ছেড়ে দিতে। কিন্তু আমি নাছড়বান্দা। ও ছিল একটু মোটা। ও একটা কামিজ পড়ে ছিল লাল রঙের। তারপর কামিজ খুলে দিলাম। দেখি একটা কালো ব্রা পরে আছে। দুধ এর সাইজ ৩৪ হবে। ও একটু চেচাতেই ২ গালে জোরে জোরে থাপ্পড় মারলাম। বললাম, চুপ কর মাগী। কথা বললে জানে মেরে ফেলব। তারপর ওর ব্রা খুলে দিতেই দুধ গুলা বেরিয়ে পড়ল। ফর্সা দুধ আর বাদামি বোটা। ওর দুধ দেখে আমি পাগল হয়ে গেলাম। দুধ গুলা জোরে জোরে টিপতে লাগ্লাম। বোটায় কামড় দিতেই ও চেচিয়ে উঠল। আমি কসিয়ে একটা চড় লাগালাম। তারপর দুধ নিয়ে খেলতে লাগলাম। এরপর ওর পাজামা খুলতে লাগলাম, ও বলতে লাগল প্লিজ আমাকে নষ্ট করো না। ওর পাজামা খুলেই দেখি মাগী একটা সাদা প্যান্টি পড়ছে। প্যান্টি ছিড়ে ফেললাম। পুরাই ক্লিন শেভ করা ভোদা। আঙুল ঢুকিয়ে দিলাম ওর ভোদায়। অনেক টাইট আর ভিতরটা গরম। তারপর আমার ধন বের করলাম। পুরা ৬ ইঞ্চি ধন দেখে ও কেপে উঠল। জোর করে ওর মুখে ধন ঢুকিয়ে দিলাম। ও চুসছে আর আমি অর ভোদায় আঙুল মারছি। এরপর ধন বের করে সোজা ঢুকিয়ে দিলাম ওর ভোদায়। ও ব্যাথার চোটে চিৎকার করে উঠল। এর পর আস্তে আস্তে থাপ দিতে থাকলাম। ও উহ, আহ, মাগো বলে কান্না করতে লাগলো। এরপর চোদার স্পীড বাড়িয়ে দিলাম। আর ওর দুধ ডলতে লাগলাম। এভাবে কিছুক্ষণ থাপ দিলাম। তারপর অকে ডগি স্টাইলে চুদব ঠিক করলাম। কিন্তু সে জোড়াজুড়ি করছিল। কষে আরো দুইটা থাপ্পর দিলাম পাছায়। এরপর ভয়ে সে ডগি পজিশনে গেল। ওকে ডগি পজিশনে রেখে পেছন দিয়ে ওর ভোদা চাটতে লাগলাম। এরপর ধনটা ঢুকিয়ে দিলাম। তারপর শুরু করলাম রাম থাপ। কিছুক্ষণ পর তার শরীর দেখে মনে হল সেও মজা পাচ্ছে। এভাবে ২০ মিনিট থাপানোর পড় ওর মুখে মাল ফেলব ঠিক করলাম। মৃত্তিকা নিতে চাচ্ছিল নাহ তখন আবার কষে চড় লাগিয়ে দিলাম। এরপর ওর মুখে পুরো মাল ঢেলে দিলাম। এরপর আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম। ও তখনও কাদছে। এই সুযোগে ওর কিছু নগ্ন ছবি তুলে নিলাম। তারপর ওকে বললাম, কাউকে কিছু বললে ছবিগুলা ছড়িয়ে দিব। এর পর আবার ওকে দিয়ে ধোন চুশিয়ে নিলাম। দুধগুলা নিয়ে টিপে টিপে ব্যাথা করে দিলাম। পাছায় ইচ্ছামত মেরে লাল করে দিলাম। এরপর বাসায় আসলাম। পরের দিন আন্টিকে গিয়ে অর ছবিগুলো দেখিয়ে বললাম কাউকে কিছু বললে ছবিগুলো ভাইরাল করে দিব। তারপর এই ছবি দিয়ে ব্লাকমেইল করে আন্টিকে চুদলাম। উফ আন্টির পাছা ছিল পুরাই ৪০ আর ৩৮ সাইজের দুধ। আন্টির প্রথমদিন কনডম নেয়ার জন্য জোড় করেছিল কিন্তু আমি খালি ধোন দিয়ে চুদে আন্টির ভোদাতেই মাল ফেলে বেশি মজা পেয়েছিলাম। এরপর বহুদিন ২ জনকে চুদেছি। এমনকি আংকেল বাসায় থাকা সত্ত্বেও গোপনে চুদেছি।

সকল চোদাচুদির গল্পের তালিকা (18plusdating.xyz)

বাংলা (১০০০+) চোদাচুদির ভিডিও (18plusdating.xyz)

Homepage (18plusdating.xyz)


No comments:

Post a Comment