দাদির রস পান

 ১ম পর্ব 

আমার দাদির নাম নাজমা বয়স ৬৫। দেখতে সুন্দর অন্য বয়স্ক মহিলাদের মত না একটা হাসপাতালে ডাক্তার স্টাইল অনেক জোয়ান জোয়ান মেয়েদের ফেল করিয়ে দেয়। লম্বা চার ফুট তিন ইঞ্চ দুধের সাই ৪৪। বডি দেখতে অনেক টাইট।


এখন আসি আসল গল্পে আমার মা-বাবা দাদি আর আমি ঘর থাকি। দাদা মারা গেছে দুই বছর দাদি সার্জারি ডাক্তার। দাদী প্রতিদিনের মতো সকালে চেম্বারে চলে গেল। একটা ছেলে দাদিকে আগে কল করে বলছিল তার হাতের সার্জারি করতে হবে। বিকাল থেকে ছেলেটার চেম্বারে আসলো।দেখতে কালো লম্বা ছয় ফুট বডি বিল্ডার নাম তার রাসেল। ছেলেটা গেটে নখ দিয়ে বলল ম্যাডাম আসবো।

দাদি বলল আসেন আপনার নাম কি রাসেল ছেলেটা বলল হ্যাঁ ম্যাডাম আমার নাম রাসেল।

রাসেল বলল আমার মার হাত সার্জারি করতে হবে। দাদি বলল ঠিক আছে আপনি হাসপাতালে নিয়ে আসেন। তারপরে তার মাকে নিয়ে এসে সার্জারি করে নিয়ে চলে গেল। যাওয়ার সময় ছেলেদের দাদির নাম্বার নিয়ে গেল। তারপরের দিন ফোন দিল ফোন দিয়ে বলল আম্মুর হাতটা ব্যথা করছে কিছু হবে ম্যাডাম। দাদি বললো না এটা ফার্স্ট। এরকম এরকম লাগবে।

তারপরে ছেলেটা বলল আপনি খাওয়া দাওয়া করেছেন?

দাদি বললো হ্যাঁ করেছি। তুমি করেছ?

তারপর ছেলেটা বললেন আপনি দেখতে অনেক সুন্দর ম্যাডাম। দাদি হেসে বলল আরে বয়স হয়ে গেছে এখন কিসের সুন্দর আর কিসের ভালো।

ছেলেটা বললে বয়স হয়ে গেল কি হয়েছে বাট আপনি দেখতে অনেক মিষ্টি সুন্দর।

দাদি বলল ধন্যবাদ আপনাকে তারপরে এভাবে প্রায় মাস খানিক কথা বলল ছেলেটা দাদির সাথে। ছেলেটা একদিন বলল আপনাকে আমি কফি খাওয়াতে চাই দাদি ও বলল ঠিক আছে আমরা তাহলে দেখা করি।

ছেলেটা দাদির সাথে পরের দিন দেখা করলো। দাদিকে একটা রেস্টুরেন্টে নিয়ে বসলো। দাদি একটা নীল কালার শাড়ি পরা ছিল ছেলেটা বলল আপনাকে দেখতে তো পুরা নায়িকার মত লাগছে। দাদি বলল মজা কম নাও ছেলেটা বলল সত্যিই আমি প্রেমে পড়ে যাইতাছি আপনার। 

দাদি বলল বুড়ো বেটির আবার প্রেম ছেলেটা বলল আপনি যদি অনুমতি দেন আপনাকে আমি রানি করে রাখবো। 

দাদি হেসে বলল বাদ দিবে তুমি তারপরে দাদী বলল আমার গাড়িতে ওঠো আমি তোমাকে এগিয়ে দেই বাসা পর্যন্ত। তারপরে দুজন গাড়িতে উঠল ড্রাইভার গাড়ি চালাচ্ছে হঠাৎ ছেলেটা দাদীর হাতের উপর হাত রেখে হাতটা ধরল। তারপর দাদিকে বলতে শুরু করলো আপনার হাতটা তো অনেক সফট।

দাদি বলল আমি আমার শরীরের যত্ন নেই তাই এমন তারপর ছেলেটা তার বাসায় চলে যায় আর দাদী ও বাসায় চলে আসে। 

হঠাৎ ছেলেটা ফোন দিয়ে দাদিকে বলে আমার জন্মদিন আপনার ইনভাইট রইল।

দাদি বলল ঠিক আছে আমি চলে আসবো তারপরে সন্ধ্যার পর দাদী ওই পার্টিতে চলে যায়। সেখানে গিয়ে দেখে ছেলের বন্ধু-বান্ধব অনেক এসেছে। দাদিকে দেখে ছেলে বলল হাই কেমন আছো?

এদিকে দাদি একটা সাদা কালার শাড়ি পরা ছিল। দাদি বলল হ্যাঁ ভাল আছি। তোমার জন্মদিন বাট এখানে তো সব ইয়াং পোলাপান আমি কি করবো। 

ছেলে বলল আপনাকে আজ সবার থেকে সেক্সি লাগতেছে এই জায়গায়। 

দাদি বলল দুষ্টামি করো আমার সাথে। 

ছেলেটা বলল সত্যিই! আপনাকে অনেক সেক্সি লাগতাছে। তারপরে ছেলেটা দাদীর কোমরে হাত দিয়ে ভিতরে ঢুকালো। দাদিও কিছু মনে করলো না দাদিকে বললো চলেন একটু ডান্স করি আপনার সাথে। দাদি বলল আমি তো পারি না ডান্স। ছেলেটি বলল আমি কি জন্য আছি তারপরে দাদীর কোমর ধরে ডান্স করতে শুরু করলো। 

আস্তে আস্তে সেই ছেলেটি তার হাত দাদির পাছার মধ্যে দিয়ে ঘষতে আর টিপতে শুরু করল। 

দাদি সরে গিয়ে বলল এটা কি করছো? পিছন থেকে আরেক ছেলে এসে জড়িয়ে ধরে পাছাটা ছেলের ধনের সাথে লাগিয়ে ডান্স করতে থাকলো দাদিকে নিয়ে। দাদি বলছে আমাকে ছাড়ো। দাদি হাত থেকে ছুটে ওয়াশরুমে ঢুকে গেলে ওয়াস রুম আর একটি ছেলে ছিল। সে বলল কি হয়েছে ম্যাডাম আপনার? 


 ২য় পর্ব 

দাদি বলল আমাকে বাঁচাও বাবা, ছেলেগুলো আমাকে ধর্ষণ করতে চাচ্ছে। ছেলেটা বললো আপনি আসেন আমার সাথে। তারপরে গেট খুলে দেখে কেউ নেই শুধুই ঐ দুজন ছেলে বাদে। দাদি বলল এই দুইজনই আমাকে ধর্ষণ করার চেষ্টা করছে। তারপরে ওই ছেলে বলল এত সুন্দর ফিগার নিয়ে ধর্ষণ করব না তো কি করব বলে পিছন থেকে দুধ দুটো দুই হাত দিয়ে ধরে টিপতে শুরু করল। 

দাদি বলল আমাকে ছাড়ো আমাকে বাসায় যেতে দাও।

তারপর তিনজন দাদিকে উঠিয়ে রুমে নিয়ে গেল। নিয়ে গিয়ে পুরো শাড়ি খুলে দিল তারপর ব্লাউজ আর পেটিকোট খুলে পুরো উলঙ্গ করে দিল দাদিকে। 

দাদি কাঁদতে শুরু করলো আর বলতে শুরু করল আমাকে বাসায় যেতে দাও।

ছেলে তিনটি বলল আগে তোকে ঠাপিয়ে নেই মন মত করে। এটা বলে এক ছেলে তার ধন বের করে তেল মাখতে শুরু করল তারপরে বাকী দুইজন ছেলেকে বলল তুই মাগির দুইটা পা ফাঁক করে ধর। 

ওই ছেলে দুটি তখন দাদির পা টেনে ধরে ফাঁক করে দিল। 

ওই ছেলেটা তখন দাদির ভোদায় চাটা শুরু করে দিল আর দাদি কাঁনতে শুরু করে দিলেন আর বলতে শুরু করলেন যে আমাকে যেতে দাও।

তারপরে ওই ছেলেটার ধোনটা দাদীর ভোদায় সেট করে এক ধাক্কা দিয়ে ঢোকানোর পর দাদি চিৎকার দিয়ে উঠলো, ওমাগো ফাটা ফালাইছে গো আমারে ছাইড়া দাও। 

কিন্তু ছেলেটি কিছু না শুনে ঠাপানো স্টার্ট করে দিল আর দাদি বলতে শুরু করল ও মাগো মা গো। 

তারপর আর একটা ছেলে তার ধন খুলে তেল লাগিয়ে যে ছেলে ঠাপাচ্ছিল সেই ছেলেকে বলল মাগিকে কোলে তুলে থাপা। এরপর দুজনে দাদিকে তুলে কোলে নিয়ে ঠাপাতে লাগলো। একজন সামনে দিয়ে দাদিয়ে ভোদায় ধোন ঢুকালো আর অন্যজন পিছন দিক দিয়ে ধোনটা দাদির পাছার মধ্যে ভরে দিল। এভাবে ছেলে দুটি দুই দিক দিয়ে দাদিকে ঠাপাতে শুরু করল। 

দাদি কাঁদতে লাগল। ব্যথা ও মা আমি মরে যাচ্ছি আমি আর পারছি না, আমাকে ছেড়ে দাও। ওমা ওমা আহ আহ আহ ও মাগো। 

এরপর ছেলেদুটি দুই সাইডে শুয়ে দাদিকে মাঝখানে রেখে ঠাপাতে শুরু করল এক ছেলে পোদে আর এক ছেলে গুদে। 

দাদী ও মা ও মাগো আহা আহা। দাদীয় পুরো সেক্স উঠে গেছে। 

এদিকে তিন নম্বর ছেলেটা হটাৎ ধোন বের করে দাদীর মুখে ঢুকিয়ে ঢুকিয়ে ঠাপাতে শুরু করলো মুখের ভিতরে। দাদি তিন দিক দিয়ে ঠাপানো খাচ্ছে। তার তিন ছিদ্রতে কাজ চলছে তিন ধরনের।

এরপর যেই ছেলেটি দাদিকে দিয়ে ধোন চোষাচ্ছিল সে দাদির মুখ থেকে ধোন বের করে দাদির ভোদায় চুদতে থাকা ছেলেটিকে সরে যেতে ইশারা করলো। সে তখন সরে এসে দাদির মুখে ধোন ঢুকিয়ে দিল আর ঐ ছেলেটি দাদির গুদে ধোন ঢুকানো। এভাবে ছেলে তিনটি কিছুক্ষন পরপর তাদের জায়গা পরিবর্তন করে দাদির তিন ছিদ্র দিয়ে চুদতে থাকলো।

দাদি ও মা ও মাগো বলে খিস্তি দিতে দিতে বলল একটু আস্তে দাও। তোমাদের তিনজনের ধন নিতে নিতে আমার শরীর ক্লান্ত হয়ে যাচ্ছে। তিনজনের ধন নিতে যতই মজা ততই কষ্ট হয়।

তখন ছেলেগুলো বলল চুপ থাক চুতমারানি। তিনজনের ধন কত ভালো লাগে একটু পরে বুঝবি। তিনজনের ধন নেওয়ার সৌভাগ্য কখনো কি তোর হয়েছে চুতমারানি? বলেই দাদির পাছায় কষে একটা থাপ্পর মারল।

দাদি বলল আহ মাগো, তোমরা আমাকে থাপাও কিন্তু মেরোনা। 

দাদি কে একটি ছেলে বলল তুই শুধু আমাদের মাগি হয়ে থাক তোরে অনেক আরাম দেবো অনেক ভালোবাসা দেবো আমার জান। তুই অনেক সেক্সি মহিলা। একথা বলেই দুজন মিলে দুই দুধ চুষতে শুরু করল।

তারপরে প্রায় ২৫ মিনিট ঠাপানোর পর সবার ধন সবাই বের করে ফেলল। এরপর দুজন দুই দুধ চুষতে শুরু করল আর একজন ঠোঁটগুলো চুষতে শুরু করল। দাদি দুই হাত দিয়ে তিনজনকে জড়িয়ে ধরল।

দাদি বলল খানকির পোলারা আমারে শেষ করে দিলি রে। 


 ৩য় পর্ব (শেষ পর্ব) 

আমি এমন মাগি হয়ে থাকি নি কোন সময়। তোরা তিনজন মিলে আমাকে মাগি বানিয়ে ফেললি।

তারপরে ছেলেগুলো দাদিকে নিচে বসিয়ে দাদি কে বলল তিনজনের ধন চুষতে থাক। দাদি কথা মতন তিনজনের ধন একসাথে চুষতে শুরু করল। হঠাৎ তিন জনই ধন বের করে তিনজনের মালগুলো একসাথে দাদীর শরীরে ফেলে দিল। দাদীর শরীর পুরো আঠালো হয়ে গেল মাল দিয়ে। 

তারপরে দাদিকে বললো যাও শাড়ি আর ব্লাউজ পড়ে নাও। 

দাদি বলল আমি গোসল করে নেই।

তিনজন বলল না তুই এভাবেই শাড়ি পরে বাসায় যাবি আঠালো শরীর নিয়ে। বলেই হেসে উঠল। 

দাদি ওভাবেই শাড়ি পরে বাসায় চলে আসলো।

আসার সময় ছেলেগুলো দাদিকে বলে দিল যে খানকিমাগী যদি কাউকে বলস মাইরা ফালাবো। তারপরে দাদী রাত সাড়ে তিনটার দিকে ঘরে আসলো সবাই ঘুমিয়ে আছে। আমি গেট খুললাম। দেখি দাদীর অবস্থা খারাপ। দাদী আমার উপর পড়ে গেল। আমি দাদিকে জড়িয়ে ধরে বললাম কি হয়েছে? 

দাদি কাঁদতে শুরু করলো। আমি তাকে ধরেই দেখতে পেলাম তার শরীর আঠা আঠা হয়ে আছে। দাদি বলল সবাই কি ঘরে ঘুমিয়ে গেছে নাকি! 

আমি বললাম, হ্যাঁ। দাদী তুমি রুমে চলো আমাকে বলো কি হয়েছে। 

তারপরে দাদীর রুমে যেয়ে দাদি আমাকে বলতে শুরু করলো এই কাহিনী। দাদি ব্যথার কারণে গোসল করতে যেতে পারছিল না। আমি দাদিকে গোসল খানায় নিয়ে যেয়ে পুরো শরীর উলঙ্গ করে দিলাম। তারপরে দাদীকে সাবান লাগিয়ে ঘষতে শুরু করলাম তার দুধগুলো। 

দাদি বলল তুই একটা কাজ কর আমার ভোদাটা একটু হাত দিয়ে ঘষে দে, আমার মালগুলো বেরিয়ে যাক। আমি দাদির ভোদায় হাত দিয়ে ঘষে ঘষে মালগুলো পুরো বের করে দিলাম দাদি বলতে শুরু করলো আহ আহ আহ আহ ওহ কি শান্তি।

তাকে পুরো গোসল করে দেওয়ার পর দেখি যে আমার ধনটা দাড়িয়ে আছে। এটা দেখে দাদী নিচে বসে আমার প্যান্টটা খুলে আমার ধনটা মুখে নিয়ে চুষতে শুরু করল। পাঁচ মিনিট পর আমার ধন দিয়ে মালগুলো দাদির মুখের ভেতর চলে গেল। দাদি পুরোটা গিলে খেয়ে বলল আজকের পর থেকে আমাকে তুই ঠাপাবি। তারপরে ঘরে এসে ফ্রেশ হয়ে দাদি ঘুমিয়ে গেল। আমিও ঘুমিয়ে গেলাম। 

তারপরে থেকে আজ পর্যন্ত দাদি শুধু একটাই ধোন নেয় আর সেটা হল আমার ধোন

 সমাপ্ত 

সকল চোদাচুদির গল্পের তালিকা (18plusdating.xyz)

বাংলা (১০০০+) চোদাচুদির ভিডিও (18plusdating.xyz)

Homepage (goponsite.com)

Post a Comment

0 Comments