আমার বন্ধু আর আমি আমার মা কে চুদলাম

 পর্ব ১ 

আমার নাম স্বপন।  বর্তমানে আমার বয়স ২৩ বছর।  গত বছরের কথ বলছি, তখন আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।  আমার বাবার বয়স ৫৬ বছর এবং মায়ের ৪১ বছর।  আমার মা খুব সুন্দরী। 

পৃথিবীর সব সন্তানের মতো আমিও আমার মাকে খুব ভালোবসাতাম ও বিশ্বাস করতাম।  আমার অনেক ঘনিষ্ঠ বন্ধু রিপন।  রিপন আমার চেয়ে ২ বছরের ছোট।  কিন্তু শরীরের গঠন আমার চেয়ে অনেক ভালো।  প্রায় ৬ ফুট লম্বা, বেশ স্বাস্থবান ছেলে।  রিপন আমার স্কুলের বন্ধু।  এত ঘনিষ্ঠ যে বাসার সবাই রিপনকে ভালোবাসে এবং মা ওকে নিজের ছেলের মতোই দেখে।  আমার একটা ছোট বোন আছে, বয়স ১৪ বছর।  দেখতে মোটামুটি কিন্তু অনেক মেধাবী।  ও ক্লাস এইটে পড়ে।

মা ও বাবার অনেক ইচ্ছা রিপনের সাথে আমার ছোট বোনের বিয়ে দেওয়ার।  আমারও ইচ্ছা আছে, কারন রিপনকে তো চিনি, ভদ্র ছেলে।  আর নিজের ঘনিষ্ঠ বন্ধুকে সবাই বিশ্বাস করে।  আমি বাসায় না থাকলেও রিপন আমাদের বাসায় যায়। মা ও বোনের সাথে গল্প করে, আমার কম্পিউটারে কাজ করে।  আমি কোনদিন খারাপ কিছু ভাবিনি।

আমার মা সবসময় রিপনের প্রশংসা করে।  আমিও বন্ধু হিসাবে করি।  রিপনের বাবা মা রিপন ও আমার ছোট বোনের বিয়ের ব্যাপারে জানে।  তারাও রাজী আছে।  রিপনের মাস্টার্স পরীক্ষা শেষ হলে বিয়ে হবে।  বিয়ের কথা উঠলে রিপন ও বোন দুইজনেই অনেক লজ্জা পায়।  আমার বন্ধু হিসাবে রিপন যখন খুশি আমাদের বাসায় আসে।

বাসায় একজন ছুটা কাজের বুয়া আছে।  বুয়া সকাল ৯ টায় আসে দুপুর ১২ টায় চলে যায়।  হঠাৎ একদিন বুয়া আমাকে বললো, সাহস দিলে সে আমাকে একটা খুব গোপন কথা বলতে চায়।  আমি ভবলাম বুয়া হয়তো আমার কাছে টাকা চাইবে।  আমি তাকে কথাটা বলার জন্য বললাম।  তখন সে বললো যে রিপন প্রতিদিন আমাদের বাসায় আসে এবং সারাক্ষন মায়ের সাথে ঘরের ভিতরে সময় কাটায়।  সে আরো বললো যে তার কাছে মা ও রিপনের চালচলন ভালো ঠেকছে না।

আমি বুয়াকে বললাম, তুমি ভয় পেও না।  আমাকে সব খুলে বলো।

বুয়া তখন বললো যে রিপন বাসায় আসার পর মা বুয়াকে তাড়াতাড়ি কাজ শেষ করে চলে যেতে বলে।  বুয়া যতোক্ষন কাজ করে ততোক্ষন রিপন মায়ের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসে।

বুয়া আরো বললো যে তার সন্দেহ সে চলে যাওয়ার পর মা ও রিপন চোদাচুদি করে।

বুয়া তোমার কথা যদি সত্যি হয়, তোমাকে ৫০০০ টাকা বখশিস দিবো।  এই কথা আর কাউকে বলবেনা।

বুয়া আমার কথায় রাজী হলো।  তখন আমি ও বুয়া মিলে একটা প্ল্যান করলাম।

পরদিন আমি ভার্সিটি গেলাম না।  কিন্তু বাসা থেকে ভার্সিটির কথা বলে বের হলাম।  বুয়া বাসায় কাজ করতে থাকলো।  মা মনে করেছে আমি বোধহয় সত্যি ভার্সিটি গিয়েছি।  কিন্তু আমি বাসার ছাদে বসে অপেক্ষা করতে লাগলাম।  ১০ টার দিকে বুয়া এসে জানালো মা বাথরুমে ঢুকেছে।  আমি তাড়াতাড়ি বাসায় ঢুকে বোনের ঘরে লুকিয়ে বসে থাকলাম।  রিপন ১১ টার দিকে বাসায় এলো।  বুয়া কাজ শেষ করে ১২ টায় চলে গেলো।  বুয়া যাওয়ার সাথে সাথে রিপন মাকে কোলে নিয়ে বাবা মায়ের ঘরে গেলো।  আমি চুপচাপ একটা ভিডিও ক্যামেরা নিয়ে মায়ের ঘরের জানালার পিছনে বসলাম।  মা জনে এই মুহুর্তে বাসায় সে আর রিপন ছাড়া কেউ নেই।  ঘরের দরজা জানালা সব খোলা।  আমি জানালার পর্দা সামান্য ফাক করে ভিতরে উঁকি দিলাম।

আমার ৪১ বছর বয়সী সুন্দরী সেক্সি মা ব্লাউজ ও সায়া পরে বিছানায় শুয়ে আছে।  রিপন নিজের জিন্‌সের প্যান্ট খুলছে।  প্যান্ট খোলার রিপন বিছানায় গিয়ে মায়ের পাশে শুয়ে পড়লো।  আমার মা রিপনকে জড়িয়ে ধরলো।  দুইজন ফিসফিস কথা বলতে লাগলো।  রিপন ব্লাউজের উপর দিয়ে মায়ের দুধ হাতাচ্ছে, মা রিপনের ধোন নাড়ছে।  রিপনের ধোনটা বেশ বড়।  ৫ মিনিট নাড়ানোর পর রিপনের ধোন পুরোপুরি ঠাটিয়ে শক্ত হয়ে গেলো।  এবার কথা বার্তা বন্ধ করে মা উঠে বসলো।  একটানে নিজের ব্লাউজ ও ব্রা খুলে ফেললো।  মায়ের দুধ দুইটা খুব বেশি বড় নয়।  কিন্তু বয়সের কারনে সামান্য ঝুলে পড়েছে।  কিন্তু মায়ের দুধ এতো ফর্সা যে আমার ধোন সাথে সাথে ঠাটিয়ে উঠলো।  মায়ের পরনে এখন একটা সায়া।  রিপন বিছানায় হাটু গেড়ে বসলো।  মাকে বিছানার মাঝখানে এনে চিৎ করে শুইয়ে দিলো।  একটানে সায়াটাকে নাভীর উপরে তুলে দিয়ে মায়ের গুদে হাত রাখলো।  ক্লিন সেভ করা বাল বিহীন গুদটা সামান্য ফাক করে ধীরে ধীরে ওর ধোন গুদের মুখে সেট করলো।  এবার ব্যাঙের মতো শুয়ে থাকা মাকে জড়িয়ে ধরে এক ঠাপে ওর ধোন মায়ের গুদে ঢুকিয়ে দিলো।  মা আনন্দে সুখে উত্তেজনায় শিৎকার করতে লাগলো।

          উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……………… ইস্‌স্‌স্‌স্‌…………… আস্তে…………… সোনাআআআ………………………… আস্তে………………… এমন করে না সোনা……………… প্লিজ………… আস্তে আস্তে আস্তে…………… উহ্‌ ঠিকমতো ধরাও হয়নি।  উম্‌ম্‌ম্‌ এখন হয়েছে।  হ্যা……… হ্যা………… এভাবে………… সোনা……………… এভাবে…………………

রিপন মাঝারি ঠাপে মাকে চুদলো

রিপন চিরিক চিরিক করে মায়ের গুদে মাল আউট করলো। মাও রিপনকে শক্ত করে চেপে ধরে গুদের রস ছেড়ে দিলো।

গুদ থেকে নেতানো ধোন বের করে রিপন মায়ের পাশে শুয়ে পড়লো। ১৫ মিনিট পর আরেকবার মাকে চুদলো। আমি সব ভিডিও করলাম। আমি নিজেও খুব চোদনবাজ ছেলে। তবে আমি কোনদিন এমন রামচোদন দেখিনি। আমি আমার প্রেমিকাকে সপ্তাহে ৫/৬ বার চুদি। কিন্তু মা ও রিপনের চোদাচুদি দেখে আমার মনে হচ্ছে আমি এখনো চোদাচুদি শিখতে পারিনি।

 

 পর্ব ২ (শেষ পর্ব) 

আমি আগেই পরিকল্পনা করেছিলাম, যদি মা ও রিপনকে উল্টাপালটা অবস্থায় দেখি তাহলে ভিডিও করে পরে সুযোগ বুঝে মাকে ব্ল্যাকমেইল করবো। এই চোদাচুদি দেখার পর মাকে চুদতে ভীষন ইচ্ছা করছে। আমি বাসা থেকে বের হয়ে রিপনের মোবাইলে ফোন করলাম।

কি রে রিপন তুই কোথায়?

আমি তো আমার বাসায়। কেন কি হয়েছে?

না এমনি, তোর বাসায় আসতাম। ঠিক আছে এখন বাসায় যাই। বিকালে তোর বাসায় আসবো।

তুই এখন কোথায়?

এই তো বাসার সামনে। আর ৫ মিনিটের মধ্যে বাসায় পৌছে যাবো।

আমি জানি এখনো তাদের চোদাচুদি শেষ হয়নি। তারা আবার চোদার প্রস্তুতি নিচ্ছে। আমি বাসায় ফিরছে শুনে রিপন ততক্ষনাৎ শার্ট প্যান্ট পরে আমাদের বাসা থেকে বের হয়ে গেলো। রিপনকে বাসা থেকে বের হতে দেখে সাথেসাথে আমি বাসায় ঢুকলাম। মা আমাকে দেখে একেবারে হতভম্ব হয়ে গেলো। তার চুল এলোমেলো। আমি ঘরের দরজা বন্ধ করে মায়ের দিকে তাকালাম।

মাগী এতোই যখন চোদন খাওয়ার শখ, তাহলে আমাকে বললি না কেন। আমার বন্ধুর চোদন খাচ্ছিস।

ছিঃ ছিঃ এসব তুই কি বলছিস!!!

দেখ মাগী ঢং করবিনা। একটু আগে তুই আর রিপন যা করেছিস সব আমি ভিডিও করেছি। আমি এখন তোকে চুদবো। চুপচাপ আমাকে চুদতে দে। নইলে বাবাকে তোর আর রিপনের চোদাচুদির ভিডিও দেখাবো।

আমার কথা শুনে মা ভীষন ভয় পেয়ে গেলো। কি করবে বুঝতে পারছে না। আমি শান্ত হয়ে তাকে বুঝালাম যে সে আমার সাথে চোদাচুদি করে তাহলে এই কথা গোপন থাকবে। আর চোদাচুদি করলে আমার সাথে করবে, আমার বন্ধুর সাথে কেন।

মা কিছুক্ষন চিন্তা করে বললো যে সে রাজী। রিপনের সাথে চোদাচুদি শেষ করতে না পেরে এমনিতেই গরম হয়েছিল। তাই আমার প্রস্তাবে রাজী হয়ে গেলো। মাকে রুমে নিয়ে আবার তাকে নেংটা করলাম। তাকে বিছানায় চিৎ করে ফেলে তার দুই পা দুই দিকে ফাক করে ধরে গুদ চুষতে শুরু করলাম। মায়ের নরম শরীর বারবার কেঁপে কেঁপে উঠছে। সে পাগলের মতো আমাত পিঠ খামছে ধরলো। এবার শুরু হলো আসল খেলা। আমি মায়ের পাছার নিচে একটা বালিশ দিলাম। তারপর আমার ঠাটানো ধোন এক ঠাপে ঢুকিয়ে দিলাম মায়ের রসে ভিজা চামড়ী গুদে। গুদের ভিতরের গরম স্পর্শ পাওয়ার পর ধোনটা যেন চোদার জন্য পাগল হয়ে উঠলো। আমি প্রচন্ড শক্তিতে চুদতে থাকলাম। কতোক্ষন চুদেছি জানিনা। মায়ের শিৎকার শুনে হুশ ফিরলো। 

ওহ্‌………… স্বপন………… তুই এতো জোরে চুদতে পারিস। আগে বলবি না। তাহলে রিপনকে বাদ দিয়ে তোকে দিয়ে চোদাতাম। উহ্‌হ্‌হ্‌হ্‌…………… ইস্‌স্‌স্‌স্‌……………… আরো জোর…………………… স্বপন আরো জোরে…………………………”

মায়ের গুদ ভর্তি করে মাল ঢেলে দিলাম। মাও আমার ধোন ভিজিয়ে গুদের রস রস ছেড়ে দিলো। দুইজনেই ক্লান্ত হয়ে গেছি। বিকাল পর্যন্ত নাওয়া খাওয়া ভুলে ৪ বার বিভিন্ন ভঙ্গিতে মাকে চুদলাম।

এরপর থেকে যখন মন চায় তখনই মাকে চুদি। মা আর রিপনকে চান্স দেয়না। আমাকে দিয়েই তার চোদনজ্বালা নিভে। তাই অযথা বাইরের মানুষকে দিয়ে কেন চোদাবে। এক মাস আগে মা একটা ছেলের জন্ম দিয়েছে। আমি জানি আমার ভাইয়ের জন্মদাতা পিতা আমি।


Post a Comment

0 Comments