আমার আম্মুর জন্য হিন্দু ষাঁড়

 পর্ব ১ 

হ্যালো সবাই। আমার নাম ফাইজান। আমি যে সত্যি গল্প বলব তা আমি ক্লাস এইটে থাকার সময় । ক্লাস সিক্স থেকেই পর্ন দেখতাম। এর মধ্যে আমার ভাল লাগত মম গইং ব্ল্যাক সিরিজ।

এখানে সাদা মায়েরা কালো বাড়া গুদে পুড়ত আর তার ছেলেরা পাশে বসে মায়ের চোদনলীলা দেখত। আমার দারুন লাগত। আমার আম্মুকে নিয়ে আইডিয়া টা তখনি আসে। আমার আম্মু শায়লা জাবিন। বিশাল জমাট পাছার খাঁজ আর জাম্বুরা সাইজের জমাট স্তনের সাথে হলুদ ফর্সা মাদকতাময় ত্বক , নেশা লাগানো ঠোট , বেশ বড় খাড়া নাকের উপর থাকে নোজ পিন। আম্মুকে যে কি ভীষন সেক্সি লাগে তা তোমাদের কি বলব। পাচ ফিট আট ইঞ্চি উচ্চতার আমার আম্মু সত্যি একটা সেক্স বম্বশেল।

আম্মুর গুদ মারানোর দৃশ্য দেখার জন্য আমি পাগল হলাম। আম্মু যখন ঘড় ঝাড়ু দিত বা ফ্লোর মুছত তখন বিশাল ডবকা পাছা উপর করে রাখত। একদম ডগি স্টাইল। আহ সে এক মনোরম পাগল করা দৃশ্য। আমি আম্মুর এ রকম ছবি আমার মোবাইলে তুলে রাখতাম। রাতে একা দেখতাম আর আম্মুকে কেউ কষে চুদছে আর আম্মু পাগলের মত শীৎকার দিচ্ছে এমন কল্পনা করে সুখ পেতাম ভীষন।

আমার আম্মুর গুদে কেউ বাড়া দিয়ে চুদে বীর্যে একাকার করে দেবে এমন ভাবনা আমাকে আচ্ছন্ন করল। আমি এ সুখ আব্বুকে দিয়ে কল্পনা করলে পেতাম না, বা আব্বুর কথা মনেই আসত না।

কিন্তু তার আগে দেখতে হবে আম্মুর অন্য পুরুষে ইচ্ছে আছে কিনা। যা ধ্যাড়ধ্যেড়ে সম্পর্ক তাতে আম্মুর আগ্রহ জাগানো বেশ সহজ হবে।

আমি খুব অধীর হলাম। খুব জলদি আমার আম্মুর গুদ মারানোর দৃশ্য দেখার জন্য আমি ছটফট করতে লাগলাম।

আমার যেহেতু কন্ট্রাস্ট থিম পছন্দ তাই আম্মু কে যে হিন্দু ষাড় দিয়ে চোদাবো তা আমার আগে থেকেই প্ল্যানে ছিলো। বড় বাড়ার কোন হিন্দু ষাড় খুঁজছিলাম । ফেসবুকে একদিন আমার ইচ্ছের কথা জানিয়ে কিছু কিঙ্কি গ্রুপে পোস্ট দিলাম। দুই এক ঘন্টার মধ্যেই বেশ কিছু কমেন্ট পড়ল । তাদের সাথে ইনবক্সে আমার চাহিদার কথা জানালাম। ষাড়কে অবশ্যই হিন্দু হতে হবে আর বাড়ার সাইজ কমপক্ষে ৮ থেকে ১০ হতে হবে আর আমাকে রিয়াল ছবি দিতে হবে। এর মধ্যে মাত্র এক জনই উতরে গেল। বিক্রম দেব যে কিনা আমার আম্মুর ষাড় ।

ক্রম আঙ্কেল যখন আমাকে তার বাড়ার ছবি দিলেন আমিই অবাক। হা করে তাকিয়ে ছিলাম। এত্ত বড়। এত্ত মোটা! দশ ইঞ্চির কম নয় আর দেখতে যেন শোল মাছের মত। আমার আম্মুর গুদের জন্য পার্ফেক্ট।

এখন ষাড় কে আম্মুর উপর লেলিয়ে দেয়াই বাকি।

কি করা যায় তা নিয়ে বিক্রম আঙ্কেলের সাথে কথা বললাম পার্কে বসে। সেই সাথে রিয়ালি এত বড় বাড়া কিনা তা নিশ্চিত করলেন তিনি। পাবলিক টয়লেটে পাশাপাশি দাঁড়ালাম আর যখন ফাকা হল তখনি বিক্রম আঙ্কেল তার টনটনে বাড়াটা আমাকে দেখালেন। বাপ রে বাপ! সেকি সাইজ!

তোমার আম্মু কে এমন চোদা চুদবো না, প্রেগন্যান্ট করে দেব। মাগীর সব রস গুদ থেকে বের করে আনব এটা দিয়ে। তুমি শুধু একবার সুযোগ করে দাও।

আমি হা করে সব শুনলাম। আম্মু সত্যি সুখী হবে। এই ভাবলাম।

কি করা যায় সেই নিয়ে আলোচনা হল। সব শেষে প্ল্যান। আম্মুর ফেসবুক থেকে আমিই বিক্রম আঙ্কেল কে রিকুয়েস্ট দিলাম। আমি বিক্রম আঙ্কেল কে আম্মুর নাম্বার দিলাম। কিন্তু কখন ফোন দিতে হবে তা আমি জানাবো।

সকালে আমি স্কুলে আর বাবা অফিসে যায়। স্কুলে যাবার রাস্তায় গিয়ে বিক্রম আঙ্কেল কে ফোন দিয়ে বললাম ফোন দিতে। আম্মু বাসায় একা।

রাস্তার নির্জন জায়গায় আমি দারিয়ে আছি। স্কুলে যাবনা। কি কথা হল তা জানতে হবে। আম্মু কে কি বিক্রম পটাতে পারবে? বুক ঢিপ ঢিপ করছিলো আর কি উত্তেজনা। আম্মুকে ফোন দিয়ে দেখি নাম্বার ব্যস্ত। মানে কথা চলছে। উত্তেজনায় উথাল পাথাল। কি হবে কি হবে? প্রায় আদা ঘন্টা পর বিক্রম আঙ্কেল ফোন দিলেন।

এ রকম উত্তেজনা আর হয়নি। সঙ্গে সঙ্গে রিসিভ করে বললাম- কি খবর?

তোমার মাগী আম্মু তো বেশ শক্ত ।


 পর্ব ২ 

আমি হতাশ হলাম।

রাজী হয়নি এ রকম।

তা না , তবে এত সহজে গলবে না। মাগী কে এক কলে পটানো যাবেনা। একটু সময় লাগবে।

কি কথা হল?

পার্কে আসো , রেকর্ড করেছি , শুনবে। 

পার্কে গিয়ে রেকর্ড শুনলাম।

হ্যালো, আপনি কি শায়লা?

হ্যা বলছি, কে বলছেন?

আমি বিক্রম। আপনার সাথে কথা বলি একটু।

কি কথা ? আমি কি চিনি আপনাকে?

কথা আর কি মানে আপনার বন্ধু হতে চাই আর কি?

এ বয়সে আমি বন্ধু দিয়ে কি করব? আমার ছেলে ক্লাস এইটে পড়ে। কে আপনি?

এখন তো বন্ধুদের অনেক কাজ। বন্ধু দিয়ে অনেক কিছু করানো যায়। আপনাকে ভাল লেগেছে তাই বন্ধু হতে চাই।

আপনি কি আমাকে দেখেছেন?

আপনাকে তো রোজ দেখি, কয়েকবার করে দেখি। ভালো লাগে। ভীষন ভালো লাগে।

(হেসে) আমার কিন্তু ছেলে আছে আমি কিন্তু কিশোরী না।

আপনাকে রোজ দেখি, খুব ভালো করে জানি সব, ছেলে কোন স্কুলে পড়ে তা জানি।

আমার সাথে বন্ধুত্ব করে কি লাভ আপনার?

সবিই লাভ, লস তো কিছু দেখিনা।

আচ্ছা তো বন্ধু হয়ে আমরা কি করব ?

মজা করব।

মানে কি বলছেন? মাথা কি ঠিক আছে?

ফেসবুকে ম্যাসেঞ্জারে কিছু ছবি দিয়েছি, একটু দেখে নেন। আমি ক্লিয়ার কাট কথা বলি। এই কারনেই আপনাকে ভালো লাগে , আপনার কাছে আসতে চাই। এটা কি এমন খারাপ কথা বলেন, আমি মজা করতে চাই- এই ইচ্ছা জানানো কি খারাপ।

আম্মু ফোন কেটে দিলো।

খুব জলদি টিফিন পিরিয়ডে বাসায় আসলাম। আম্মু কে দেখে কিছু বোঝার উপায় নেই। আমাকে খাবার দিয়ে আম্মু গোসলে গেলে আমি আম্মুর মোবাইলে ম্যাসেঞ্জারে গেলাম। আম্মু সিন করেছে। বিক্রম তার বিশাল বাড়ার ছবি দিয়েছে। প্রায় ২০-২২ টি । লোকটি করেছে কি? সব প্ল্যান দেখি মাঠে মারা যাবে। এত তাড়াহুড়ো কেন!

আম্মু কোন রিপ্লাই দেয় নি।

খাবার খাচ্ছি , আম্মু গোসল করে বেরিয়ে এল। উকি দিয়ে দেখি আম্মু মুচকি মুচকি হাসছে একা একা। বুকটা ধক ধক করে উঠল আমার । সিগন্যাল কি তবে ভাল? এই হাসি , রহস্যময় হাসি তো দেখিনি। তবে কি আম্মু তলে তলে- রাজী। উফ সারা শরীরে উত্তেজনা।

আম্মু হাসো কেন?

( হাসি দিয়ে ) এই এমনিতেই। কেন হাসা যাবেনা ?

না তা যাবে না কেন? কিছু হয়েছে নাকি?

কি যে বলিস না , কি হবে ?

হাসি দিয়ে আম্মু বিশাল পাছা দুলিয়ে পাশের রুমে গেলো। আহ কি বিশাল আর সুঢৌল।

বিক্রম কে ম্যাসেজ দিলাম , আম্মুকে বাড়ার ছবি দেবার জন্য ।

 

 পর্ব ৩ 

একটু পরে আম্মুর ফোনে ম্যাসেজ এল আর আমি আড় চোখে দেখলাম। আম্মু ম্যাসেজ দেখে হাসি দিল। আর আমি বুঝলাম- আমার আম্মু মাগী হতে যাচ্ছে।

পর দিন সকাল স্কুল না যাবার ভান করে শুয়ে ছিলাম। আম্মু এসে জিগ্যেস করলো-

কিরে স্কুল যাবি না?

না আম্মু , ভালো লাগছেনা।

কেন? জ্বর নাকি?

না, এমনি যাব না। ভাবছি বাসায় থাকবো।

সে কি , যা বলছি, এমনি যাবোনা আবার কিছু হলো নাকি?

হ্যাঁ এটাও কারন। আমি আজ বাসায় থাকবো।

আম্মু চলে গেলে বিক্রম কে বললাম সকাল দশটার দিকে কল দিতে। দশ টা বাজার কিছু আগে আম্মুর মোবাইলে কল এল। বুঝলাম বিক্রমের ফোন। আম্মু পাশের রুম থেকে টিভি রুমের পাশে ব্যাল্কনিতে গেলো। আমিও চুপি চুপি ব্যাল্কনিতে যাবার দরজার এপাশে চুপ করে কান পাতলাম।

কাল সারা রাত চ্যাটিং করে মন ভরেনি তোমার, সক্কাল বেলায় ফোন দিতে হবে? ……না না, বাসায় আসা যাবেনা ফাইজান আছে। আমি তোমাকে জানাবো। ……আচ্ছা রাখি এখন পরে কথা বলবো। বাই।

আমি ভো দৌড় দিয়ে আমার রুমে। বুক কাঁপছে, রাতের মধ্যেই কি বিক্রম আম্মু কে পটিয়ে ফেলেছে! সে কি? জলদি রেডি হলাম। আম্মু আমাকে দেখে বললো-

এই না বললি বাসায় থাকবি, এখন তবে কোথায় যাস?

একটু বাইরে যাচ্ছি , ফিরতে বিকেল হবে।

অবাক হলাম আম্মু কিছুই বলল না দেখে , মুচকি হাসলো শুধু।

বাইরে বের হয়ে বিক্রমকে ফোন দিয়ে পার্কে আসতে বললাম। বিক্রম এলে বললাম-

কাল রাতে কি আম্মুর সাথে চ্যাটিং করেছো?

(মুচকি হাসি দিয়ে ) তোমার সপ্ন সত্যি হতে যাচ্ছে। তুমি ফোন দেয়ার পরই তোমার আম্মু আমাকে ফোন দিয়েছে বাসায় যাবার জন্য।

কিন্তু কিভাবে পটালে

সে পরে বলবো ক্ষন, এখন যেতে দাও। আমার বাড়া তোমার আম্মুর গুদ মারার জন্য অধীর হয়ে আছে। এখন যাই তোমাকে সব জানাবো। আর তোমার আম্মুকে সুযোগ বুঝে সব খুলে বলবো।

দ্রুত দৌড়ে পার্ক পেরিয়ে রিকশা নিলো বিক্রম। আমি হা করে বসে আছি। উত্তেজনায় কাঁপছি কিন্তু দেখার উপায় নেই। প্রায় এক ঘন্টা পর আমার মোবাইলে মেসেঞ্জারে মেসেজ এল।

তোমার আম্মুর গুদ ফাটালাম, তোমার আম্মু একটা আস্ত চোদনখোর । মাগির ভোদার রস সব চুষে নিয়েছি। তোমার আম্মু আমার বীর্য ভরা গুদ নিয়ে অবশ হয়ে শুয়ে আছে।

তেতে গেলাম খুব। এহেন একটা দৃশ্য মিস হয়ে গেল! ইস! না, বিক্রমের আশায় থাকলে চোদাচুদি দেখতে পারবনা । আমাকেই কিছু করতে হবে। বাসায় গিয়ে দরজায় কড়া নাড়লাম। বেশ সময় লাগল দরজা খুলতে। আম্মুকে দেখে আমি অবাক আর আম্মু আমাকে দেখে চিন্তিত আর গম্ভীর। আম্মুর গাল বিক্রম আচ্ছা করে কামড়িয়েছে বুঝলাম।

তোমার গালে কি হয়েছে আম্মু?

না মানে ঝিমুনি এসেছিলো, মশা কামড় দিয়েছে মনে হয়।

আমি দরজার পাশে থাকা ওয়াশ রুমে যাবার জন্য উদ্যত হলে আম্মু বাঁধা দিলো।

ওখানে কেন? তোর রুমের ওয়াশ রুমে যা।

বুঝলাম বিক্রম তবে এখানেই আছে। ধাক্কা দিতেই দেখলাম বিক্রম দাঁড়িয়ে আছে। আমি অবাক হবার ভঙ্গিতে আম্মুকে জিজ্ঞ্যেস করলাম- ওনি কে?

আম্মু যেন ভাষা হারিয়ে ফেললো। 

বিক্রমের দিকে তাকিয়ে আলতো করে চোখ টিপে দিলাম।

আমি বাসায় নেই, আব্বু নেই তবে ইনি কেন এখানে আম্মু , কে ইনি? তুমি কি করছিলে আম্মু?

না মানে , শোন ফাইজান তোর আব্বুকে বলিস না কিছু।

ওয়াশ রুম থেকে বিক্রম বেরিয়ে আমার হাত ধরে বললো

তোমার কি চাই বলো, আমরা তোমার কথামত চলবো কিন্তু তোমার বাবাকে কিছু বলো না প্লিজ।

আম্মুও দেখলাম বিক্রমের কথায় সায় দিতে।

ঠিক বলছো তো। পরে আবার না না করবেনা কিন্তু।

 

 পর্ব ৪ (শেষ পর্ব) 

আম্মু আর বিক্রম দু জনই বেশ উৎসাহের সাথে বললো তারা না বলবেনা।

তোমরা যা করছিলে সেটা এবার আমার সামনে করতে হবে, আমি দেখবো।

আম্মু যেন হা হয়ে গেল।

তোর কি মাথা খারাপ ফাইজান। কি বলছিস এসব। ? এ অসম্ভব।

তুমি ভেবে বল, আমি কিন্তু আব্বু কে বলব না হলে।

বিক্রম আম্মুকে পাশের রুমে টেনে নিয়ে গেল। আমি দেয়ালের এ পাশে দাঁড়িয়ে শুনতে লাগলাম। বিক্রম ফিস ফিস করে কি সব বলল আর আম্মু তখন বলল-

তাই বলে নিজের ছেলের সামনে, কি বলছো এ সব ?

বিক্রম আবার কি যেন বললো , আম্মু আবার উচু গলায় বললো-

ধ্যাত পারবনা আমি, এ হয় না, প্লিজ ।

বিক্রম এবার অনেক ক্ষন ধরে আম্মু কে কি সব বোঝাল কিন্তু আম্মুর আবার বললো-

না না আমি পারবনা , লজ্জা করবে ভীষণ। প্লিজ প্লিজ।

আবার বুঝাতে লাগল বিক্রম। অবশেষে আম্মু বললো-

তুমি আর আমার ছেলে দুই টাই সিক।

বিক্রম খিক খিক করে হাসি দিলো আর আমাকে ডাকল

ফাইজু বাবু আসো , তোমার আম্মু রাজি।

টিভি রুমের সোফায় আম্মু হাটু ভাজ করে হাত রেখে মুখ গুজে আছে। লজ্জায় মুখ তুলছেনা জানি। বিক্রম আম্মুর পাশে বসে আম্মুর পাছার খাঁজে চাপ দিয়ে বললো-

তোমার আম্মু কি লাজুক দেখেছো।

পাছার খাঁজে চাপ খেয়ে আম্মু বিক্রমের বুকে আদুরে চাপর দিলো।

ভাগ ফাজিল।

বিক্রম প্যান্টের চেইন খুলে বিশাল বাড়া বের করল। আম্মু দেখে লজ্জায় অন্য দিকে তাকিয়ে হাসতে লাগল।

তোমার কি লজ্জা নেই!

আহ নাও তো সোনা বলে আম্মুর মাথার চুলের মুঠি ধরে বাড়ার দিকে নামাতে চাইলো।

না প্লিজ না, পারবো না আমি।

বিক্রম ততক্ষনে টি-শার্ট খুলে ফেলে প্যান্ট নামিয়ে নিলো। বিক্রমের দশ ইঞ্চি হিন্দু আকাটা বাড়া তখন টন টন করে দাঁড়িয়ে আছে।কি সাইজ বাবা! আম্মু কি সাধে এক রাতে পটে গেছে! আম্মু সোফায় বসে অন্য দিকে মুখ করে আছে। বিক্রম আম্মুর বিশাল পাছার খাঁজ মলতে লাগল। বাঁধা দিতে গিয়ে আম্মু হাত দিয়ে বিক্রমের হাত সরাতে চাইলো। বিক্রম আম্মুর হাত ধরে টান দিয়ে আম্মুকে নিজের বুকের কাছে নিয়ে এসে সোফায় শুয়ে পড়ল ।

আম্মুর মুখ তখন বিক্রমের নাভির উপরে। বিক্রম আম্মুর মাথে ঠেসে ধরে এক হাতে আর অন্য হাতে বাড়া ধরে আম্মুর ঠোটের উপর চেপে ধরল। আম্মু মুখে বাড়া না নেয়ার জন্য এ পাশ ওপাশ করলেও বিক্রম অবশেষে আম্মুর মুখের ভিতর বাড়া গুজে দিলো। বাড়া মুখে যেতেই গগ গগ আওয়াজ হলো। আম্মুকে নোজ পিনে দারুন সেক্সি লাগে। 

বিক্রমের মোটকা বিশাল বাড়া মুখে নিয়ে চুষতে লাগল। বিক্রম দাঁড়িয়ে গেলে আম্মু সোফায় বসে গেল। আম্মুর সেক্সি ঠোট দিয়ে বিক্রমের বাড়া জমাট করে চুষে চলেছে। বিক্রম দেখি মাঝে মাঝেই আম্মুর মাথা ধরে আম্মুর মুখের ভিতর পুরো বাড়া সেঁধিয়ে দিচ্ছে। বেশ গগ গগ আওয়াজ হচ্ছে। বিক্রম হেলে এসে আম্মুর ম্যাক্সি ধরে উপরে তুলতে লাগল। বুঝলাম আম্মুকে বিক্রম এবার ন্যাংটা করবে। আহ দেখার জন্য উন্মাতাল হলাম।

আম্মু দুই হাত উপরের দিকে সোজা করতেই বিক্রম ম্যাক্সি খুলে আম্মুকে একদম উদোম করে দিলো। আম্মুর বিশাল জমাট গোল ঝুনা নারিকেলের মত স্তন দেখে আমি নির্বাক ভাষাহীন হয়ে গেলাম। কি দারুন দেখতে! আর অপূর্ব সুন্দর উত্তল পাছা! কি সুন্দর তার গড়ন ! উফফফ। আম্মু তখন জমিয়ে চুষে যাচ্ছে। কিন্তু আম্মুর ভোদা দেখার তর সইছেনা।

মিনিট পাঁচেক চুষে বিক্রমের বাড়া একদম জব জবে করেছে আম্মু। আম্মুর মুখ থেকে বাড়া বের করে , বিক্রম কোলে তুলে আম্মুকে বিছানায় শুইয়ে দিলো। বিছানা আমার আসন বরাবর। বিক্রম যখন আমার সামনে আম্মুর দুই পা ফাক করে মেলে ধরল। আমি জ্ঞান হারাবার মত হলাম। উত্থিত সিঙ্ঘাসনের মাঝে হালকা বালে ঢাকা আম্মুর লাল গোলাপি আভার গুদ।

গুদের পুরু ঠোট যেন ফেপে আছে পদ্মের পাপড়ির মত। আর ঠিক নিচেই স্বর্গের দাড়। বিক্রমের স্বর্গ দন্ড তখন ফোঁস ফোঁস করছে। কিন্তু বিক্রম আম্মুর স্তন দলাই মলাই করে আম্মুর নাক পুরোটা মুখে পুরে চুষতে লাগল। কষানো চাপ দিয়ে আম্মুর স্তনগুলি ভীষণ আয়েশে মলে লাল করে দিলো বিক্রম। যখন বিক্রম আম্মুর নাক ছেড়ে দিলো তখন দেখলাম আম্মুর নাক লালচে হয়েছে।

আম্মুর দুই পায়ের ফাকে বিক্রম মাথা এনে নিজের জিহবা দিয়ে আম্মুর গুদে একটা চাট দিতেই আম্মু আহ করে উঠল। আমি বুঝলাম আম্মুর গুদের রস বিক্রম আজ নিংড়ে খাবে। উত্তেজনায় সারা শরীর আমার কাপতে লাগল।

 

Post a Comment

0 Comments