চারজন অল্পবয়সি ছেলে আমার বউকে ঝোপের মধ্যে নিয়ে গিয়ে আমার সামনে উলঙ্গ করে চুদলো

 পর্ব ১ 

আমার বয়স ২২+। আমার বউয়ের বয়স ১৮+। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। Figure ৩৪-২৮-৩৬। বউয়ের নাম সঙ্গীতা। ডাক নাম রিনি। গায়ের রং ফর্সা। ফর্সা নিটোল স্তন।

ঘন বাদামি রঙের বোঁটা(nipple)। nipple এর চারপাশে হালকা বাদামি রঙের বলয়। Blouse পরলে ব্রেসিয়ারের দরকার হয় না। তলপেটের নীচে ফর্সা ফোলা বালহীন সেক্সী গুদ। গুদের খাঁজের গভীরতা হাফ ইঞ্চি। উজ্জ্বল গোলাপী রঙের গুদের পাপড়ি। গুদের বাল Hair Remover দিয়ে তোলা। ফলে গুদটা নরম আর মসৃণ। যখন গুদে হাত বোলাই তখন মনে হয় ৮-১০ বছরের কোনো মেয়ের আচোদা গুদে হাত বোলাচ্ছি। বিয়ের পর বউকে যতবার চুদেছি তার থেকে বেশী গুদে হাত বুলিয়েছি আর গুদ চেটেছি। রিনির পাছাদুটো মাইয়ের মতো নিটোল। ওর skin এত মসৃণ যে ওর স্তন, পাছা, পেট, তলপেট, গুদে হাত বোলাতে দারুন লাগে।

এবার যে ঘটনাটার কথা বলছি সেটা গতমাসে ঘটেছিল। মালঞ্চর কাছে আমার এক relative এর বাড়িতে বিয়ের পর প্রথম বউকে নিয়ে গিয়েছিলাম। সারাদিন পর সন্ধের দিকে একটু বউকে নিয়ে বেরিয়েছিলাম। একটা নির্জন জায়গা দেখে দাঁড়ালাম। বউকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে kiss করলাম। তারপর আমার বাঁহাতটা ওর পিঠের উপর রেখে ওর ঠোঁটদুটোকে আমার ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। তারপর আমার মুখের মধ্যে ওর জিভটাকে নিয়ে চুষতে লাগলাম আর ডানহাতটা দিয়ে ওর বাঁদিকের মাইটাকে ব্লাউজের উপর দিয়ে টিপতে লাগলাম।

বেশ কিছুক্ষন টেপার পর শাড়ীর উপর দিয়ে রিনির গুদে হাত রাখলাম। এদিকে আমার বাড়া শক্ত হয়ে রিনির ডানদিকের থাইয়ের উপরে চেপে বসেছে। রিনি আমার প্যান্টের উপর দিয়ে আমার ঠাটানো বাড়াটা টিপতে লাগলো। কিছুক্ষণ এরকম চলার পর আমার পিঠে একটা টোকা পরলো। চমকে তাকিয়ে দেখি একটা বছর চোদ্দোর ছেলে আমার দিকে তাকিয়ে আছে আর পিছনে একটু দূরে ওর বয়সি আরো তিনটে ছেলে দাঁড়িয়ে আছে। এবার ছেলেটা আমার শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা ধরে বললো কি করছিলে দাদা। বউকে দেখিয়ে বললো মালটা কে? আমি কোনরকমে বললাম বউ। বউতো তাহলে রাস্তার অন্ধকারে দাঁড়িয়ে গুদে হাত দিচ্ছিলে কেন? আমি আর বউ দুজনেই চুপ করে দাঁড়িয়ে আছি। তখন ঐ ছেলেটা আবার বললো এটা কার বউ? আমি বললাম আমার। ছেলেটা আমার বাড়াটা টিপতে টিপতে বললো এখন বাড়াটা ছোটো হয়ে গেল কি করে? বউ যদি তোমার হয় তাহলে রাস্তায় দাঁড়িয়ে বউয়ের গুদে হাত দিচ্ছিলে কেন? বউ কি তোমার বাড়া টিপছিল? আমি চুপ করে রইলাম। তখন ছেলেটা একজনকে উদ্দেশ্য করে বললো, রিয়াজ এদিকে আয়তো। ফর্সা মতো একটা ছেলে এগিয়ে এল। বাকি দুজনের মধ্যে একজন বললো কি হয়েছে বে রাহুল?

তখন রাহুল বললো, কিছু না। এতক্ষণ এই দাদা এই মালটাকে দিয়ে বাড়া টেপাচ্ছিলো আর মালটার গুদে হাত মারছিল। আমি এসে হাত দিয়ে দেখি বাড়া শক্ত। এরমধ্যে বাড়া নেতিয়ে গেছে। তাই রিয়াজকে ডাকলাম দাদার বাড়াটা দাঁড় করিয়ে দেওয়ার জন্য। আর একজন বললো মালটা কে? রাহুল নামে ছেলেটা বললো বলছেতো বউ। দেখি মালটা কিরকম দেখতে। এদিকে রিয়াজ নামে ছেলেটা আমার প্যান্টের চেন খুলে আমার বাড়াটা বের করে মুখে পুরে চুষতে শুরু করলো। ওর চোষার চোটে আমার বাড়াটা আবার শক্ত হয়ে গেল। এদিকে রাহুল বউয়ের কাছে গিয়ে বললো, মালটা হেব্বি দেখতে তো। এইরকম বউ পেলে আমিও সারাদিন গুদে হাত দিয়ে বসে থাকতাম। বলেই রাহুল শাড়ীর উপর দিয়ে আমার বউয়ের গুদে হাত দিল। বউ কাঠের পুতুলের মতো দাঁড়িয়ে আছে। রাহুল বাকী দুজনকে উদ্দেশ্য করে বললো, মালটাকে দেখবি আয়। রাহুল এবার বউয়ের গুদে হাত বোলাতে শুরু করলো। বাকি দুজন এসে বউকে দেখে বললো, খাসা মাল মাইরি। তারপর আমার দিকে তাকিয়ে একজন বললো, মালটাকে কোথথেকে তুললে। আর একজন বললো, মনে হচ্ছে সোনাগাছীর মাল। চল, মালটাকে চুদি। রাহুল বললো মালটার গুদটা হেব্বি। চারজনের মধ্যে একজন একটু কালো। কিন্তু ওই ছেলেটার মুখটা অন্যদের থেকে বেশি মিষ্টি। ওই ছেলেটা রাহুলকে বললো তুই অনেকক্ষণ গুদ ঘেটেছিস। এবার অামরা গুদে হাত বোলাবো। বলে আর একজনকে বললো, চিন্টু তুই মাগীটার মাই চটকা আমি ততক্ষণ গুদে হাত দি। এই বলে কালো মতন ছেলেটা শাড়ীর তলা দিয়ে রিনির গুদে হাত ঢুকিয়ে দিল। আর চিন্টু পিছন থেকে দুহাত দিয়ে রিনির ব্লাউজের উপর দিয়ে মাই টিপতে লাগলো আর রিনির পোঁদের খাঁজে বাড়া ঘষতে লাগলো। রিয়াজ আমার বাড়া ছেড়ে যে ছেলেটা আমার বউয়ের গুদে হাত দিচ্ছিলো তাকে বললো, সানি শাড়ীটা তোল, মাগীর গুদটা দেখি। সানি শাড়ী তুলতেই রিনির রিনির ফর্সা ফোলা বালহীন গুদটা বেড়িয়ে পরলো।


 পর্ব ২ 

তিনজনেই একসঙ্গে বলে উঠলো, কি গুদরে মাইরি! উফঃ মালটাকে সবাই মিলে চুদবো। চিন্টু সামনে এসে রিনির গুদে হাত দিয়ে বললো চল মালটাকে আমাদের ঠেকে নিয়ে গিয়ে চুদি। আমি ওদেরকে মিনতি করে বললাম please ওকে কোথাও নিয়ে গিয়ে ওর কিছু করোনা। রাহুল বললো তুমি বাড়া অন্ধকারে দাঁড়িয়ে মালটাকে নিয়ে মস্তি মারবে আর আমরা সেটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবো আর বাড়া খিচবো? রিয়াজ এগিয়ে এসে বললো ও তো তোমার বউ। আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। তখন রিয়াজ বললো তুমিও আমাদের সাথে চলো। একটা দারুন জিনিষ দেখাবো। আমি বেতার মতো বললাম কি দেখাবে? সানি বললো তুমি BF দেখ? আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। সানি তখন বললো আজ তোমাকে live BF দেখাবো। আমি ওদের বললাম please আমাদের ছেড়ে দাও। চিন্টু তেড়ে উঠে বললো বেশী ফ্যাচফ্যাচ করোনা। আর একটা কথা বললে আমরাতো চুদবোই, আরও লোক ডেকে এনে ওদেরকে দিয়েও চোদাবো। সেটা ভালো হবে? সানি এগিয়ে এসে বললো, দেখো ভাই, তুমি তোমার বউকে যেভাবে চোদো আমরা চারজনে মিলে ঠিক সেইভাবে তোমার বউকে চুদবো। চারজনে মিলে তোমার বউকে ভরপুর মস্তি দেবো। তুমি কোনো চিন্তা করোনা। বউদিকে আনন্দ দেওয়ার ভার আমাদের। চলো আমাদের সাথে।

সানি আর রাহুল দুজনে রিনির কোমর জড়িয়ে ধরে একটা সরু পায়ে চলা পথ ধরে এগিয়ে চললো আর আমি ওদের পিছু পিছু রিয়াজ আর চিন্টুর সাথে চললাম। যেতে যেতে সানি আমার বউয়ের পোঁদের খাঁজে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বোলাতে লাগলো আর রাহুল রিনির গুদে হাত হাত মারতে মারতে চললে। মিনিট দুয়েক যাওয়ার পর একটা ঝোপে ঘেরা ফাঁকা জায়গা এসে দাঁড়ালো।

সানি আর রাহুল দুজনে মিলে আমার বউকে পুরো উলঙ্গ করে দিল। তারপর রাহুল বউয়ের গুদে হাত বোলাতে বোলাতে বললো, উফঃ, গুদটা যেন মাখোম(মাখন)। বলে হাঁটু গেড়ে বসে বউয়ের গুদ চাটতে লাগলো। চারজনে পালা করে আমার বউয়ের গুদ চাটলো। একটা জিনিষ লক্ষ্য করলাম ওরা আমার বউয়ের গুদ সুন্দর করে চাটছিল যাতে বউ আরাম পায়। যখন একজন বউয়ের গুদ চাইছিলেন তখন দুজন করে আমার বউয়ের মাই টিপতে শুরু করলো আর একজন বউয়ের পোঁদের খাঁজে জিভ ঢুকিয়ে দিয়ে চাটছিলো। প্রায় কুড়ি মিনিট ধরে রিনির গুদ মাই আর পোঁদের খাঁজে আদর করার পর রিনিকে ঘাসের উপর শুইয়ে দিয়ে প্রথমে রাহুল আমার বউকে দশ মিনিট ধরে চুদলো। রাহুল যখন ওর ৭ ইঞ্চি লম্বা আমার বউয়ের গুদে ঢুকিয়ে দিকে চুদছিলো তখন বউ মাঝে মাঝে আ আহ উফ করে শীতকার দিচ্ছিলো আর ওর বাড়াটা বউয়ের গুদের রসে চকচক করছিল। দশ মিনিট ধরে রাহুলের বাড়াটা বউয়ের গুদে পিষ্টনের মতো একবার ঢুকছিলো আর একবার বেরোচ্ছিলো। দশ মিনিট চোদার পর কাবুল বউয়ের গুদে পুরো মাল ঢেলে দিলো। প্রত্যেকের বাড়া কমবেশী ৭ ইঞ্চি। বেশ বোঝা যাচ্ছে অল্প বয়স থেকে ওরা চোদাচুদিতে দড় বা রেগুলার হ্যান্ডেল মারে। রাহূলের পর সানি বউয়ের গুদে ওর বাড়াটা ঢুকিয়ে দিকে উদোম চুদলো আর ওর পুরো মাল বউয়ের গুদে ঢেলে দিলে। এরপর রিয়াজ। শেষ চিন্টু। চিন্টু বউকে ডগি style এ চুদলো। প্রথমে গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ চুলো। তারপর পোঁদের ফুটোটা জিভ দিয়ে চেটে ভিজিয়ে দিয়ে ফুটোর মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আঙ্গুলি করতে করতে ফুটোর সাইজ বড় করে বাড়াটা পোদে ঢুকিয়ে দিয়ে পোঁদ মারলো। তারপর আবার গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে চুদলো। চারজনে মিলে প্রায় এক ঘন্টা ধরে রিনিকে চোদার পর দেখলাম বউয়ের গুদ ওদের সাদা ঘন থকথকে মালে ভর্তি হয়ে গেছে আর অনেকটা মাল মাটিতে পরে মাটি ভিজিয়ে দিয়েছে।

রাহুল শেষে আর একবার বউকে চুদলো। রাহুল যখন বউকে চুদছিলো তখন সানি বউয়ের মুখে দিয়ে ওর বাড়াটা চোষালো আর পুরো মাল বউয়ের মুখে ঢেলে দিয়ে বউকে খাওয়ালো।

চোদাচুদির পর্ব শেষ হওয়ার পর ওরা সবাই মিলে বউকে শাড়ী পড়াতে help করলো। তারপর main রাস্তায় ছেড়ে দেওয়ার আগে বউয়ের গুদে আর একবার করে পালা করে হাত বোলালো আর যাওয়ার আগে সাবধান করে দিয়ে গেলো কাউকে যেনো না বলি।

যেতে যেতে রিনি আমাকে বললো, জানো ওরা ঠিক তোমার মতোই আমাকে চুদলো। আমার কোনো কষ্ট হয়নি। আমি বললাম ওরা প্রত্যেকেই অল্পবয়সি আর মিষ্টি দেখতে বলে ভালো লেগেছে। বয়স্ক হলে বা উগ্র হলে ভালো লাগতোনা। জীবনে প্রথম আমি চোদাচুদি দেখলাম আর সেটা আমার সুন্দরী বউকে পুরো উলঙ্গ করে চারটে অল্পবয়সি ছেলে আমার বউয়ের গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে চুদলো। চল তাড়াতাড়ি বাড়িতে ফিরতে হবে। নইলে মেসো চিন্তা শুরু করে দেবে।

আমাদের এই ঘটনা তোমাদের কেমন লাগলো জানিও। সত্যি বলতে কি তোমাদের কি মনে হবে জানিনা but এই ঘটনার পর আমার যেমন কোনো অল্পবয়সি ছেলে আমার বউকে চুদছে এটা দেখতে ইচ্ছে করছে ঠিক তেমনি রিনির ইচ্ছে কোনো অল্পবয়সি ছেলের সামনে আমি রিনিকে উলঙ্গ করে চুদি আর সেটা দেখে সেই ছেলেটা যেন রিনিকে চোদে।

আমাদের জীবনে এরকম কোনো ঘটনা ঘটলে অবশ্যই লিখে জানাবো। আজ এই পর্যন্ত রইলো। কেমন লাগলে অবশ্যই কমেন্টস করো।

সকল চোদাচুদির গল্পের তালিকা (18plusdating.xyz)

বাংলা (১০০০+) চোদাচুদির ভিডিও (18plusdating.xyz)

Homepage (18plusdating.xyz)


No comments:

Post a Comment